1. admin@dashani24.com : admin :
  2. alamgirhosen3002@gmail.com : Alamgir Hosen : Alamgir Hosen
  3. a01944785689@gmail.com : Most. Khadiza Akter : Most. Khadiza Akter
  4. afzalhossain.bokshi13@gmail.com : Md Haurn Or Rashid : Md Haurn Or Rashid
  5. liton@gmail.com : Md. Liton Islam : Md. Liton Islam
  6. lalsobujbban24@gmail.com : Md. Shahidul Islam : Md. Shahidul Islam
বুধবার, ০১ মে ২০২৪, ০১:০২ পূর্বাহ্ন
শিরোনাম :
আজ কামালপুর মুক্ত দিবস ‘ডেডবডি’র অভিনব প্রচারণায় ওমর সানী শেরপুরে পুড়ছে গারো পাহাড়ের সবুজ বন হুমকিতে পরিবেশ ও বন্যপ্রাণী শেরপুরে ডেঙ্গু প্রতিরোধে মশক নিধনের অভিযান উদ্বোধন করলেন পৌর মেয়র লিটন শেরপুরে ডেঙ্গু প্রতিরোধে মশক নিধনের অভিযান শুরু নাগরপুরে বীর মুক্তিযোদ্ধা লুৎফর রহমান এর দাফন সম্পন্ন নাগরপুরে প্রবাসীকে কুপিয়ে হত্যা, গ্রেফতার ২ ঠাকুরগাঁওয়ে রুহিয়ায় ফেন্সিডিল ও গাঁজাসহ আটক দুই  বকশীগঞ্জে প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহনকারী কর্মকর্তাদের সাথে প্রশাসনের মতবিনিময় সভা পথচারী ও অটোরিকশা চালকদের মাঝে বোতলজাত বিশুদ্ধ পানি পান করালেন পৌর মেয়র-লিটন

শেরপুরে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা

  • আপডেট সময় : বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪
  • ২৩ বার পঠিত

মোহাম্মদ দুদু মল্লিক শেরপুর প্রতিনিধিঃ   ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন উপলক্ষে শেরপুরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে ১৭ এপ্রিল বুধবার সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষ রজনীগন্ধায় আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন শেরপুর-১ (সদর) আসনের সংসদ সদস্য, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো.ছানুয়ার হোসেন ছানু। ওইসময় তিনি বলেন,বাংলা, বাঙালি,মুক্তিযুদ্ধ ও মুজিবনগর যেন এক ও অভিন্ন নাম। স্বাধীনতা অর্জনের পথে ১৭ এপ্রিল এক ঐতিহাসিক স্মৃতিবিজড়িত দিন। একইদিন স্বাধীন সরকারের শপথ গ্রহণ ও ঘোষণা পাঠের দিন। কাজেই বাংলা ও বাঙালির ইতিহাসে এ দিবসের ঐতিহাসিক গুরুত্ব অপরিসীম।

জেলা প্রশাসক আব্দুল্লাহ আল খায়রুমের সভাপতিত্বে ‘ঐতিহাসিক মুজিবনগর দিবস ও বাংলাদেশের স্বাধীনতা’ শীর্ষক আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার ও অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন-অর্থ) মো. খোরশেদ আলম, সদর উপজেলা চেয়ারম্যান রফিকুল ইসলাম ও সিভিল সার্জন ডা.অনুপম ভট্টাচার্য্য।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন প্রেসক্লাব সভাপতি রফিকুল ইসলাম আধার,সদর উপজেলা মুক্তিযোদ্ধা ইউনিটের সাবেক ডেপুটি কমান্ডার আব্দুল মতিন, সাংবাদিক দেবাশীষ ভট্টাচার্য প্রমুখ।

জেলা প্রশাসনের সহকারী কমিশনার সালাহউদ্দিন বিশ্বাসের সঞ্চালনায় অনুষ্ঠানে স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক (উপসচিব) তোফায়েল আহমেদ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) (উপসচিব) মুকতাদিরুল আহমেদ,অতিরিক্ত জেলা প্রশাসক মোসা. হাফিজা জেসমিন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মিজাবে রহমত, পৌর প্যানেল মেয়র কামাল হোসেনসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

শেরপুরে আওয়ামী লীগের উদ্যোগে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত

শেরপুরে আওয়ামী লীগের উদ্যোগে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে ১৭ এপ্রিল বুধবার সকালে শহরের চকবাজারস্থ দলীয় কার্যালয়ের সামনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি, সাবেক হুইপ-এমপি মো. আতিউর রহমান আতিক।

পরে দলীয় কার্যালয়ে আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি, সাবেক হুইপ-এমপি মো. আতিউর রহমান আতিক। ওইসময় তিনি বলেন, মুজিবনগরের যুদ্ধকালীন বিপ্লবী সরকারই স্বাধীন বাংলাদেশের প্রথম সরকার। এ সরকার গঠনের মাধ্যমেই সদ্যজাত দেশটিকে একটি শক্ত ভিত্তির উপর দাঁড় করানো হয়। কাজেই বাংলাদেশের স্বাধীনতা ও মুজিবনগর দিবস বাঙালি জাতির ইতিহাসে মাইলফলক।

আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ফখরুল মজিদ খোকন ও মিনহাজ উদ্দিন মিনাল, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ারুল হাসান উৎপল, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আওলাদুল ইসলাম,জেলা বিএমএ সভাপতি ডা. এম এ বারেক তোতা, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক, পৌর প্যানেল মেয়র মো. নজরুল ইসলাম প্রমুখ।

ওইসময় জেলা, উপজেলা ও শহর আওয়ামী লীগসহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

সৌদিতে ক্লিনার পদে নিয়োগ বিজ্ঞপ্তি

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Dashani 24
Theme Customized By Shakil IT Park