1. admin@dashani24.com : admin :
  2. alamgirhosen3002@gmail.com : Alamgir Hosen : Alamgir Hosen
  3. a01944785689@gmail.com : Most. Khadiza Akter : Most. Khadiza Akter
  4. afzalhossain.bokshi13@gmail.com : Md Haurn Or Rashid : Md Haurn Or Rashid
  5. liton@gmail.com : Md. Liton Islam : Md. Liton Islam
  6. lalsobujbban24@gmail.com : Md. Shahidul Islam : Md. Shahidul Islam
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৮:২৩ অপরাহ্ন
শিরোনাম :
আজ কামালপুর মুক্ত দিবস রুহিয়ায় ইসতিসকার নামাজে বৃষ্টির জন্য চোখের পানি ফেলে দোয়া বকশীগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে অটোভ্যান চালকের মৃত্যু শেরপুরে দাদন ব্যবসায়ী কর্তৃক দাদন গ্রহিতার বাড়িঘরে হামলা: আহত -৯ শেরপুরে ৩৪ জন মানুষ প্রাণে মারা গেছে!একই সময়ে মানুষ মেরেছে ৩০ টি হাতি! আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরীক্ষা আজ থেকে প্রচারে তানিন সুবহার ‘রসের হাঁড়ি বাড়াবাড়ি’ বকশীগঞ্জে সুজনের কমিটি গঠন ঠাকুরগাঁওয়ে আখানগর ইসতিসকার নামাজে বৃষ্টির জন্য চোখের পানি ফেলে দোয়া শেরপুরের সীমান্তবর্তী পাহাড় পুড়ছে গারো পাহাড়ের সবুজ বন শেরপুরের ডিবি পুলিশের অভিযানে ১৩৮ বোতল ভারতীয় মদসহ গ্রেপ্তার এক

শেরপুরের শ্রীবরদীতে হেরোইন সহ জেসমিন ও মাদক সম্রাট মনির গ্রেপ্তার 

  • আপডেট সময় : রবিবার, ২৪ মার্চ, ২০২৪
  • ২০ বার পঠিত

মোহাম্মদ দুদু মল্লিক শেরপুর প্রতিনিধি।

শেরপুরের শ্রীবরদীতে মরণ নেশা হেরোইন বিক্রি কালে পুলিশের অভিযানে ৮ গ্রাম হেরোইন সহ উপজেলার আলোচিত মাদকসম্রাজ্ঞী জেসমিন আক্তার (৪০) ও পুলিশের তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী মনির মিয়া (৩৭)কে  একটি সিএনজি সহ গ্রেপ্তার করেছে।

২৩ শে মার্চ শনিবার সকালে শ্রীবরদী উপজেলার 
ভেলুয়া গ্যারেজ মোড় এলাকার ইয়াজলের রাইস মিলের সামনে থেকে তাদের গ্রেপ্তার করা হয়।ধৃত মাদক সম্রাজ্ঞী জেসমিন আক্তার (৪০) শ্রীবরদী পৌর শহরের সাতানী শ্রীবরদী এলাকার এক ডজন মাদক মামলার আসামী মাহবুব তালুকদারের স্ত্রী ও মনির মিয়া (৩৭)একই গ্রামের আব্দুল করিমের ছেলে।

পুলিশ জানায় মাদকমুক্ত শেরপুর জেলা গড়ার প্রত্যয়ে পুলিশ সুপার মোনালিসা বেগমের নির্দেশে শ্রীবরদী থানার ওসি কাইয়ুম খান সিদ্দিকীর তত্ত্বাবধানে এসআই মাইনুল রেজার নেতৃত্বে এএসআই শফিকুল ইসলাম সঙ্গীয় পুলিশের একটি অভিযানিক দল শনিবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ভেলুয়া গ্যারেজ মোড়  এলাকায় মাদক বিরোধী বিশেষ অভিযান চালালে মাদকসম্রাজ্ঞী জেসমিন আক্তার কে আটক করে পরে তার হাতে থাকা ভ্যানেটি ব্যাগ থেকে ৪ গ্রাম হেরোইন ও তার উপর সহযোগী মনির মিয়ার দেহ তল্লাশি চালিয়ে লুঙ্গির কুচে থাকা কাগজে মুড়ানো অবস্থায় ৪ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। 

আটক করা হয় মাদক বহনের কাজে ব্যবহৃত জামালপুর ঘ ১১-০৪২৬ রেজিস্টেশন ধারি একটি সিএনজি অটো রিস্কা। 
এ ঘটনায় উপ পুলিশ পরিদর্শক  (এস আই) মো মাইনুল রেজা বাদী হয়ে হেরোইন বিক্রির উদ্দেশ্য অবৈধভাবে নিজ হেফাজতে রাখিয়া ২০১৮ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬( ১) সারনিয় ৮( ক)৪১ ধারায় ধৃত ২ জন ও অজ্ঞাত ১ জনকে আসামি করে শনিবার গভীর রাতে শ্রীবরদী থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করেছেন।

এস আই মো মাইনুল রেজা বলেন 
জেসমিন মাহবুব দম্পতি শ্রীবরদী উপজেলার দীর্ঘদিনের মাদক ব্যবসায়ী তারা দীর্ঘ সময় ধরে  
মাদক ব্যবসা করে আসছে ।

তাদের উপর সহযোগী মনির মিয়া ভাড়ায় সিএনজি চালানোর পাশাপাশি মাদক বহন ও মাদক বিক্রি করে থাকেন।বেশ কিছুদিন যাবত তারা আমাদের নজরদারিতে ছিল।থানার অফিসার ইনচার্জ (ওসি)কাইয়ুম খান সিদ্দিকী গ্রেপ্তার ও মাদক মামলা দায়েরের সত্যতা স্বীকার করে রবিবার সকালে বলেন,ধৃত জেসমিন আক্তার এলাকায় দীর্ঘ দিন ধরে মাদক ব্যবসা করে আসছে।

বিগত সময়ে একাধিকবার আইন শৃঙ্খলা বাহিনীর হাতে সে মাদক সহ গ্রেপ্তার হয়। তার স্বামী মাহবুব এ অঞ্চলের শীর্ষ মাদক ব্যবসায়ী তার বিরুদ্ধে ডজন খানেক মাদক মামলা রয়েছে।অপর মনির মিয়া পুলিশের তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী তার বিরুদ্ধেও একাধিক মাদক মামলা রয়েছে।

ধৃত দুজনকে মাদক মামলায় রবিবার সকালে বিজ্ঞ আদালতের মাধ্যমে শেরপুর জেলা কারাগারে পাঠানো হয়েছে।মাদক মুক্ত শ্রীবরদী উপজেলা গড়তে থানা পুলিশের মাদক বিরোধী অভিযান অব্যাহত  থাকবে।

আরও পড়ুন রমজান উপলক্ষে পুলিশ সদস্য এবং জনসাধারণের মধ্যে ক্রয়মূল্যে গরুর মাংস ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্যসামগ্রী বিক্রয়।

সৌদিতে ক্লিনার পদে নিয়োগ বিজ্ঞপ্তি

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Dashani 24
Theme Customized By Shakil IT Park