1. admin@dashani24.com : admin :
  2. alamgirhosen3002@gmail.com : Alamgir Hosen : Alamgir Hosen
  3. a01944785689@gmail.com : Most. Khadiza Akter : Most. Khadiza Akter
  4. afzalhossain.bokshi13@gmail.com : Md Haurn Or Rashid : Md Haurn Or Rashid
  5. liton@gmail.com : Md. Liton Islam : Md. Liton Islam
  6. lalsobujbban24@gmail.com : Md. Shahidul Islam : Md. Shahidul Islam
সোমবার, ০৬ মে ২০২৪, ০৩:৫৪ অপরাহ্ন
শিরোনাম :
আজ কামালপুর মুক্ত দিবস ডাবিংয়ে ফারজানা সুমি’র ‘আতরবিবিলেন’ নাগরপুরে রাজিব হত্যার প্রতিবাদে মানববন্ধন  নাগরপুরে প্রাথমিক শিক্ষক সমিতির নতুন নেতৃত্বে হোসেন-ওয়াহিদ-কানিজ ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে পথচারীদের মাঝে পানি ও জুস বিতরণ  শেরপুরের নবাগত পুলিশ সুপার আইনশৃঙ্খলা রক্ষায় সাংবাদিকদের সহযোগিতা চাইলেন নাগরপুরে কিশোরগ্যাংয়ের হামলায় ইউনিয়ন যুবলীগ নেতা মৃত্যু শয্যায় নাগরপুরে দুপক্ষের সংঘর্ষে স্বেচ্ছাসেবক লীগ নেতা নিহত রাণীশংকৈলে ভুট্টাক্ষেত থেকে একজনের মরদেহ উদ্ধার নাগরপুরে পথচারীদের বিশুদ্ধ পানি দিয়েছে জাতীয় সাংবাদিক সংস্থা শেরপুরে ছাত্র কল্যান পরিষদের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

ইসলামপুর উপজেলা পরিষদ নির্বাচনে  আব্দুল লতিফ মিয়া  ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী

  • আপডেট সময় : শনিবার, ১০ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৮৪ বার পঠিত

ইসলামপুর  (জামালপুর) প্রতিনিধি :

জামালপুরের ইসলামপুর উপজেলা পরিষদ নির্বাচনে  ভাইস চেয়ারম্যান পদে  উপজেলাবাসীর নিকট  দোয়া কামনা করেছেন মোঃ আব্দুল লতিফ মিয়া।  তিনি তুষার ডায়াগনোষ্টিক সেন্টারের পরিচালক। স্বাস্থ্য পেশায় তিনি দীর্ঘ দিন যাবত ব্যবসা পরিচালনা করে আসছেন এবং গরীব দুখী মানুষের পাশে থেকে সহযোগীতা করছেন।

তিনি  উপজেলার ১২ ইউনিয়ন ও  পৌরসভার সকল শ্রেনী পেশার ভোটার, সকল ধর্মাবলম্বী মানুষের কাছে দোয়া, আশীর্বাদ কামনা করেছেন। আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ইসলামপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদে তিনি জনগণকে সাথে নিয়ে নির্বাচন করবেন বলে জানিয়েছেন।

তরুণ এ নেতা ইসলামপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান  প্রার্থী হতে ভোটারদের কাছে দোয়া চেয়েছেন।
আব্দুল লতিফ মিয়া বলেন, আমি ইসলামপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন করব। ভোটারদের আগ্রহ দেখে আমি নিশ্চিত বিজয়ের স্বপ্ন দেখছি।

আমি উপজেলা পরিষদ নির্বাচনে জয়লাভ করলে সাধারণ মানুষের হয়ে উন্নয়নে অংশীদার হবো। সাধারণ মানুষের পাশে দাঁড়াবো।  উন্নয়নের ধারাবাহিকতা সচল রাখতে এবং মাদক-দূর্নীতিমুক্ত ইসলামপুর উপজেলা বাস্তবায়ন করার অঙ্গীকার নিয়ে আমার পথচলা।  উপজেলার সাধারণ মানুষ ও  ভোটারদের কাছে দোয়া চাই।

তিনি আরােও বলেন,তরুণরাই গড়বে আগামীর স্মার্ট বাংলাদেশ। এরই অংশ হিসেবে ইসলামপুর উপজেলাকে একটি আধুনিক ও স্মার্ট উপজেলা করতে ভূমিকা রাখতে চাই।

ব্যবসার  পাশাপাশি জনপ্রতিনিধি হওয়ার সুযোগ পেলে সাধারণ মানুষের জন্য নিজের জীবন উৎসর্গ করতে আমি দ্বিতীয় বার ভাবব না। স্বাস্থ্য  পেশায় জড়িত থাকার ধরুন সাধারণ মানুষ ও সুবিধা বঞ্চিত মানুষের সংস্পর্শে ছিলাম, জনপ্রতিনিধি নির্বাচিত হলে আমি আরো গভীরভাবে সাধারণ মানুষ ও সুবিধা বঞ্চিত মানুষের সংস্পর্শে  থাকবো। 

আমি উপজেলাবাসীর কল্যাণে নিজেকে জনতার কাছে সমর্পণ করতে চাই। ইসলামপুর উপজেলাকে আধুনিক হিসেবে রুপান্তরিত করতে চাই। এ জন্য  আমি দলমত নির্বিশেষে সকলের দোয়া ও ভালোবাসা চাই।

উপজেলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে সকলের দোয়া ও ভালোবাসা কামনা করছি। সকলের দোয়া ও ভালোবাসায় আগামীর পথ সুগম হবে বলে তিনি আশা প্রকাশ করেন।

আরও পড়ুন শেরপুরে সরকারি কর্মকর্তা-কর্মচারী ও তাঁদের সন্তানদের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

সৌদিতে ক্লিনার পদে নিয়োগ বিজ্ঞপ্তি

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Dashani 24
Theme Customized By Shakil IT Park