1. admin@dashani24.com : admin :
  2. alamgirhosen3002@gmail.com : Alamgir Hosen : Alamgir Hosen
  3. a01944785689@gmail.com : Most. Khadiza Akter : Most. Khadiza Akter
  4. afzalhossain.bokshi13@gmail.com : Md Haurn Or Rashid : Md Haurn Or Rashid
  5. liton@gmail.com : Md. Liton Islam : Md. Liton Islam
  6. lalsobujbban24@gmail.com : Md. Shahidul Islam : Md. Shahidul Islam
রবিবার, ১৯ মে ২০২৪, ১১:২৩ পূর্বাহ্ন
শিরোনাম :
আজ কামালপুর মুক্ত দিবস নিপুণের কে, কোথা থেকে এলো তার সেটা ভেবে দেখা উচিৎ- ডিপজল শেরপুর জেলার ঝিনাইগাতীতে গরুচোর চাক্রের ৫ সদস্য গ্রেপ্তার নাগরপুরে শপথ নিলেন প্রাথমিকের নবনির্বাচিত শিক্ষক নেতৃবৃন্দ ফুলগাজীর মুন্সীরহাট সেচছাসেবক ফোরামের পক্ষ থেকে অন্ধ রফিক এর মেয়ের বিয়েতে নগদ অর্থ অনুদান  শেরপুরের নালিতাবাড়ীতে নির্বাচনী সভা থেকে তিন ডেক বিরিয়ানি জব্দ শ্রীবরদীতে মোটরসাইকেল ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুই যুবক নিহত, আহত ১ বকশীগঞ্জ বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত বকশীগঞ্জ বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে অতি-দরিদ্র পরিবারের মাঝে নগদ অর্থ সহায়তা প্রদান নাগরপুরে হেভিওয়েট প্রার্থী না থাকায় জমেনি উপজেলা নির্বাচন

শেরপুর- ৩ আসনে স্বতন্ত্র প্রার্থীর সমর্থকরা ভোটকেন্দ্রে গেলে নাশতার মামলা দেয়ার হুমকি!

  • আপডেট সময় : মঙ্গলবার, ২ জানুয়ারি, ২০২৪
  • ৫১৩ বার পঠিত

মোহাম্মদ দুদু মল্লিক,শেরপুর প্রতিনিধি : শেরপুর-৩ (শ্রীবরদী-ঝিনাইগাতী) আসনে স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের ভোট কেন্দ্রে না যাওয়ার হুমকি দেয়ার অভিযোগ উঠেছে নৌকার সমর্থকদের বিরুদ্ধে।

এ অভিযোগ স্বতন্ত্র প্রার্থী আলহাজ্ব এসএমএ আব্দুল্লাহেল ওয়ারেজ নাইম ও তার সমর্থকদের।জানা গেছে, শেরপুর- ৩ আসনে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন দেয়া হয় শ্রীবরদী উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক এ.ডি.এম শহিদুল ইসলামকে।

অপরদিকে ঝিনাইগাতী উপজেলা আওয়ামী লীগের ৪ বারের সভাপতি,সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব এসএমএ আব্দুল্লাহেল ওয়ারেজ নাইম ট্রাক প্রতিক নিয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন। প্রতিক বরাদ্দ পাওয়ার পর নির্বাচনী প্রচারনায় মাঠে নামেন প্রার্থীরা।নির্বাচনী প্রচারনায় মাঠে নামার পর থেকেই এ.ডি.এম শহিদুল ইসলামের নৌকার কর্মি – সমর্থকরা ট্রাক প্রতিকের স্বতন্ত্র প্রার্থী আলহাজ্ব এসএমএ আব্দুল্লাহেল ওয়ারেজ নাইমের ভোটার ও কর্মি সমর্থকদের নানাভাবে ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করে আসছেন।

বাঁধা দেয়া হচ্ছে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী প্রচার – প্রচারনায়।অভিযোগ রয়েছে স্বতন্ত্র প্রার্থীকে যারা ভোট দিতে চাইছেন নৌকার কর্মি সমর্থকরা তাদের জামায়াত – বিএনপি, রাজাকার- আলবদর বাহিনী আখ্যা দিয়ে তাদের প্রকাশ্যে হুমকি দেয়া হচ্ছে মাইকে।তারা যেন ভোট কেন্দ্রে না যান এই মর্মেও হুমকি দেয়া হচ্ছে। অন্যথায় তাদের নামে নাশতার মামলা দেয়ারও হুমকি দেয়া হচ্ছে বলে অভিযোগ উঠেছে।স্বতন্ত্র প্রার্থী কর্মি সমর্থকদের ভোট কেন্দ্র থেকে তাড়াতে লগি বৈঠারও হুমকি দেয়া হচ্ছে।শ্রীবরদী উপজেলার ১০টি ইউনিয়নের ভোট কেন্দ্রগুলোতে স্বতন্ত্র প্রার্থী আলহাজ্ব এসএমএ আব্দুল্লাহেল ওয়ারেজ নাইমের কোন পুলিং এজেন্ট ডুকতে দেয়া হবে না বলেও প্রকাশ্যে হুমকি প্রদর্শন করে আসছেন নৌকা প্রতিকের কর্মি – সমর্থকেরা।

ফলে শেরপুর- ৩ আসনে স্বতন্ত্র প্রার্থীর কর্মি সমর্থকরা আগামী ৭ জানুয়ারী অনুষ্টিত নির্বাচনে ভোট দিতে পারবেন কি না এ নিয়ে নানা সংশয়ে রয়েছে তারা। সরেজমিনে অনুসন্ধানে এসব তথ্য পাওয়া গেছে।জানা গেছে, ১ জানুয়ারী সোমবার বিকেলে ট্রাক প্রতিকের স্বতন্ত্র প্রার্থী আলহাজ্ব এসএমএ আব্দুল্লাহেল ওয়ারেজ নাইম শ্রীবরদী উপজেলার সিংগাবরুনা ইউনিয়নে নির্বাচনী পথসভার আয়োজন করে।এ সময় নৌকা প্রতিকের কর্মি – সমর্থকেরা সভা করতে বাঁধা প্রদান করে। পরে পুলিশ ও বিজিবি’র হস্তক্ষেপে স্বতন্ত্র প্রার্থীর পথ সভা অনুষ্ঠিত হয়।এর কয়েকদিন আগে রাতে ঝগড়ারচর বাজারে স্বতন্ত্র প্রার্থী ট্রাক প্রতিকের নির্বাচনী পথ সভা চলাকালে নৌকার কর্মি – সমর্থকেরা বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দেয় বলে অভিযোগ রয়েছে। ঝিনাইগাতী উপজেলার ধানশাইল বাজারে ট্রাক প্রতিকের পথ সভা চলাকালে নৌকার কর্মি সমর্থকেরা সভা পন্ড করার চেষ্টা করে।পরে পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।এসব হুমকি ও ষড়যন্ত্রের বিষয়ে স্বতন্ত্র প্রার্থী আলহাজ্ব এসএমএ আব্দুল্লাহেল ওয়ারেজ নাইম শ্রীবরদী থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন বলেও জান

সৌদিতে ক্লিনার পদে নিয়োগ বিজ্ঞপ্তি

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Dashani 24
Theme Customized By Shakil IT Park