1. admin@dashani24.com : admin :
  2. alamgirhosen3002@gmail.com : Alamgir Hosen : Alamgir Hosen
  3. a01944785689@gmail.com : Most. Khadiza Akter : Most. Khadiza Akter
  4. afzalhossain.bokshi13@gmail.com : Md Haurn Or Rashid : Md Haurn Or Rashid
  5. liton@gmail.com : Md. Liton Islam : Md. Liton Islam
  6. lalsobujbban24@gmail.com : Md. Shahidul Islam : Md. Shahidul Islam
সোমবার, ০৬ মে ২০২৪, ০২:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম :
আজ কামালপুর মুক্ত দিবস ডাবিংয়ে ফারজানা সুমি’র ‘আতরবিবিলেন’ নাগরপুরে রাজিব হত্যার প্রতিবাদে মানববন্ধন  নাগরপুরে প্রাথমিক শিক্ষক সমিতির নতুন নেতৃত্বে হোসেন-ওয়াহিদ-কানিজ ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে পথচারীদের মাঝে পানি ও জুস বিতরণ  শেরপুরের নবাগত পুলিশ সুপার আইনশৃঙ্খলা রক্ষায় সাংবাদিকদের সহযোগিতা চাইলেন নাগরপুরে কিশোরগ্যাংয়ের হামলায় ইউনিয়ন যুবলীগ নেতা মৃত্যু শয্যায় নাগরপুরে দুপক্ষের সংঘর্ষে স্বেচ্ছাসেবক লীগ নেতা নিহত রাণীশংকৈলে ভুট্টাক্ষেত থেকে একজনের মরদেহ উদ্ধার নাগরপুরে পথচারীদের বিশুদ্ধ পানি দিয়েছে জাতীয় সাংবাদিক সংস্থা শেরপুরে ছাত্র কল্যান পরিষদের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

ইসলামপুরে লাঙ্গল মার্কার বিশাল উঠান বৈঠক

  • আপডেট সময় : শুক্রবার, ২৯ ডিসেম্বর, ২০২৩
  • ৭৫ বার পঠিত

ইসলামপুর জামালপুর প্রতিনিধি:

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের দিন যতই ঘনিয়ে আসছে ততই জামালপুর -২ (ইসলামপুর) আসনের নির্বাচনী প্রচার-প্রচারণা জমে উঠেছে।

অনেকটায় ব্যস্ত সময় পার করছেন প্রার্থীরা। গণসংযোগ, পথসভা, উঠান বৈঠক ও ভোটারদের দ্বারে দ্বারে ছুটে ভোট প্রার্থনা করছেন তারা।

দিচ্ছেন উন্নয়নের ধরণের প্রতিশ্রুতি। তারই ধারাবাহিকতায় প্রচার-প্রচারণা পিছিয়ে নেই জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য এমপি প্রার্থী মোস্তফা আল মাহমুদ।

তিনি দিন রাত পরিশ্রম করে কর্মী সমর্থকের সাথে নিয়ে সাধারণ ভোটারদের নিকট লাঙ্গল মার্কা ভোট প্রার্থনা করছেন।

এ উপলক্ষ্যে গত বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) দুপুরে তার নিজ বাড়ীতে ইসলামপুর উপজেলার পশ্চিম ও পূর্বাঅঞ্চলের প্রায় ২ সহস্রাধিক নেতাকমীদের অংশ গ্রহণে এক উঠান বৈঠক অনুষ্ঠিত। মশিউর রহমান বাদলের নেতৃত্বে পশ্চিম ও পূর্বাঅঞ্চলের প্রায় ২ সহস্রাধিক নেতাকর্মী এ উঠান বৈঠকে অংশ গ্রহণ করে।

উঠান বৈঠকের আলোচনা সভায় বক্তব্য রাখেন- জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য লাঙ্গল মার্কা এমপি প্রার্থী মোস্তফা আল মাহমুদ।

মোস্তফা আল মাহমুদ তার বক্তব্যে বলেন, আমি ইসলামপুর উপজেলার অবহেলিত মানুষের ভাগ্য উন্নয়ন করার জন্য লাঙ্গল প্রতীকে এমপি পদে নির্বাচনে অংশ গ্রহণ করেছি।

তিনি আরোও বলেন আমি এমপি পদে নির্বাচিত হলে যমুনার নদীর ভাঙন রোধ করে যমুনার চরাঞ্চলের মানুষের ভাগ্য উন্নয়নে যা যা করা লাগে আমি করব।

কোন বেকার যুবকরা যেন টাকার অভাবে চাকরি জন্য কারোর দ্বারে দ্বারে ঘুরতে না হয় তাই বেকারদের চাকুরীর ব্যবস্থা করব। আমাকে আপনারা একটা বার সুযোগ দেন আমি ইসলামপুর উপজেলাকে একটি আধুনিক ও মডেল উপজেলায় পরিণত করব।

এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, আনোয়ার হোসেন, মশিউর রহমান বাদলসহ পশ্চিম ও পূর্বাঅঞ্চল থেকে আসা বিভিন্ন নেতাকর্মী। উঠান বৈঠকে আসা নেতাকর্মীরা সকলে মোস্তফা আল মাহমুদের লাঙ্গল মার্কা প্রতীকে ভোট প্রদান করে বিজয় নিশ্চিত করার অঙ্গীকার প্রদান করেন।

জামালপুর-২ (ইসলামপুর) আসনে এমপি প্রার্থী মোট ৬ জন। আওয়ামীলীগের দলীয় নৌকার প্রার্থী আলহাজ্ব মো:ফরিদুল হক খান(দুলাল), জেলা আওয়ামীলীগের সদস্য স্বতন্ত্র প্রার্থী এস.এম শাহীনুজ্জামান শাহীন (কেচি), উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি স্বতন্ত্র প্রার্থী জিয়াউল হক জিয়া (ঈগল), বিমান বন্দর থানা আওয়ামী লীগের সাবেক সভাপতি স্বতন্ত্র প্রার্থী মোঃ শাহজাহান আলী মন্ডল (ট্রাক), জাতীয় পার্টি মনোনীত (লাঙ্গল) প্রতীকে মোঃ মোস্তফা আল মাহমুদ ও তৃণমূল বি.এন.পি’র হোসেন রেজা বাবু (সোনালী আশ) প্রতীকে নিয়ে নির্বােচনে প্রতিদ্বন্ধিতা করছেন।

আরও পড়ুন ধোবাউড়ায় আওয়ামীলীগের মনোনীত জুয়েল আরেং এর জনসভা

সৌদিতে ক্লিনার পদে নিয়োগ বিজ্ঞপ্তি

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Dashani 24
Theme Customized By Shakil IT Park