1. admin@dashani24.com : admin :
  2. alamgirhosen3002@gmail.com : Alamgir Hosen : Alamgir Hosen
  3. a01944785689@gmail.com : Most. Khadiza Akter : Most. Khadiza Akter
  4. afzalhossain.bokshi13@gmail.com : Md Haurn Or Rashid : Md Haurn Or Rashid
  5. liton@gmail.com : Md. Liton Islam : Md. Liton Islam
  6. lalsobujbban24@gmail.com : Md. Shahidul Islam : Md. Shahidul Islam
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১১:৪৪ অপরাহ্ন
শিরোনাম :
আজ কামালপুর মুক্ত দিবস নাগরপুরে দুপক্ষের সংঘর্ষে স্বেচ্ছাসেবক লীগ নেতা নিহত রাণীশংকৈলে ভুট্টাক্ষেত থেকে একজনের মরদেহ উদ্ধার নাগরপুরে পথচারীদের বিশুদ্ধ পানি দিয়েছে জাতীয় সাংবাদিক সংস্থা শেরপুরে ছাত্র কল্যান পরিষদের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ইএসডিও’র প্রতিষ্ঠাতা নির্বাহী পরিচালক ড. মুহম্মদ শহীদ উজ জামান এর জন্মদিন পালন নাগরপুরে খাদ্য ভিত্তিক পুষ্টি বিষয়ে প্রশিক্ষণ ও সনদ বিতরণ  ঝিনাইগাতীতে ১লা মে আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা তীব্র তাপদাহে পথচারীদের মাঝে শরবত বিতরণ শেরপুরে মহান ১ লা মে দিবস উদযাপন উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা মান্দায় জমি সংক্রান্ত বিরোধে এক অবসরপ্রাপ্ত ওয়ারেন্ট অফিসারসহ আহত ৩

বিভিন্ন প্রার্থীর পক্ষে নির্বাচনী প্রচারণায় ডিপজল

  • আপডেট সময় : মঙ্গলবার, ২৬ ডিসেম্বর, ২০২৩
  • ৪৩ বার পঠিত

দেশের চলচ্চিত্রের মুভিলর্ড খ্যাত মনোয়ার হোসেন ডিপজল আসন্ন জাতীয় নির্বাচনে বিভিন্ন প্রার্থীর পক্ষে নির্বাচনী প্রচারণায় নেমেছেন।

সম্প্রতি তাকে আওয়ামী লীগের নির্বাচনী প্রচার সংক্রান্ত উপকমিটির সদস্য করা হয়েছে। এর অংশ হিসেবে তিনি তার এলাকার প্রার্থীসহ অন্য প্রার্থীদের নির্বাচনী প্রচারণায় অংশগ্রহণ করছেন। গত ২১ ডিসেম্বর তিনি গোপালগঞ্জ-৩ আসনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে নির্বাচনী প্রচারণায় অংশগ্রহণ করেন। এরপর গত শনিবার তিনি যুবলীগের সাধারণ সম্পাদক এবং ঢাকা-১৪ আসনে আওয়ামী লীগের প্রার্থী মাইনুল হোসেন খান নিখিলের পক্ষে গণসংযোগ ও প্রচারণায় অংশগ্রহণ করেন।

গত রবিবার তিনি মানিকগঞ্জ-২ আসনে আওয়ামী লীগের প্রার্থী সঙ্গীতশিল্পী মমতাজ বেগমের গণসংযোগ ও নির্বাচনী প্রচারণায় অংশগ্রহণ করেন। নির্বাচনী প্রচারণায় অংশগ্রহণ করে ডিপজল আসন্ন নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থীকে বিজয়ী করে উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য ভোটারদের প্রতি আহ্বান জানান। ডিপজল যে জায়গায়ই প্রচারণায় গিয়েছেন, হাজার হাজার মানুষ সেখানে ভিড় করেছেন। তার অসংখ্য ভক্ত তাকে এক নজর দেখার জন্য এবং তার কথা শোনার জন্য ছুটে এসেছে। অসংখ্য মানুষ তার সাথে সেল্ফি তোলার জন্য ঘন্টার পর ঘন্টা অপেক্ষা করেছে। ডিপজলও তাদের সাথে সানন্দে সেল্ফি তুলেছেন এবং তাদের সাথে কুশল বিনিময় করেন।

নির্বাচনী প্রচারণায় অংশগ্রহণ প্রসঙ্গে ডিপজল বলেন, বর্তমান সরকার দেশের অনেক উন্নতি করেছে। দেশকে উন্নয়নের মহাসড়কে তুলেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে দেশ আজ উন্নয়নশীল দেশে পরিণত হয়েছে। বিশ্বে দেশের ভাবমর্যাদা বৃদ্ধি পেয়েছে। আমাদের দেশের প্রতি বিশ্বের প্রভাবশালী দেশগুলোর আগ্রহ বেড়েছে। তারা বাংলাদেশের উন্নয়নের প্রশংসা করছে। এটা সম্ভব হয়েছে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঐকান্তিক প্রচেষ্টার কারণে।

ডিপজল বলেন, পনের বছর আগের বাংলাদেশ আর পনের বছর পরের বাংলাদেশের চিত্র এক নয়। এই পনের বছরে দেশের যে উন্নয়ন হয়েছে, তা অতীতে হয়নি। এটা সম্ভব হয়েছে, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের ধারাবাহিকতার কারণে। আমি মনে করি, এ ধারাবাহিকতা ধরে রাখা প্রয়োজন। এতে দেশের মানুষের আরও উন্নতি হবে। আমরা উন্নত দেশে পরিণত হব। আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের রাজনীতির সাথে আছি। এজন্য আগামী নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থীদের বিজয়ী করতে মাঠে নেমেছি।

আমার এই প্রচেষ্টায় তারা যদি বিজয়ী হয়ে আসতে পারে, তাহলে তাদের বিজয়ে এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের কাজে কিছুটা হলেও সহায়তা করতে পেরেছি বলে মনে করব। আমার বিশ্বাস, জনগণ তাদের ভোট দিয়ে বিপুলভাবে বিজয়ী করবে। বিজয়ী হয়ে প্রধানমন্ত্রীর ধারাবাহিক উন্নয়ন কর্মকাণ্ডকে তারা বেগবান করবেন। ডিপজল বলেন, শিল্পী হিসেবে আমার রাজনৈতিক এবং সামাজিক দায়িত্ব রয়েছে। একজন শিল্পী যেভাবে জনগণের ভালবাসা পায়, সে ভালবাসা দেশের জন্য কাজে লাগানো উচিৎ। আমি আমার দর্শক ও ভক্তদের ভালবাসার কারণেই ডিপজল হয়েছি। এখন আমার মনে হয়েছে, তাদের এ ভালবাসা দেশের উন্নয়নের কাজে লাগানো দরকার। আমি আমার জায়গা থেকে এ কাজ করে যাচ্ছি। অন্য শিল্পীদেরও এ কাজে এগিয়ে আসা উচিৎ।

সৌদিতে ক্লিনার পদে নিয়োগ বিজ্ঞপ্তি

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Dashani 24
Theme Customized By Shakil IT Park