1. admin@dashani24.com : admin :
  2. alamgirhosen3002@gmail.com : Alamgir Hosen : Alamgir Hosen
  3. a01944785689@gmail.com : Most. Khadiza Akter : Most. Khadiza Akter
  4. afzalhossain.bokshi13@gmail.com : Md Haurn Or Rashid : Md Haurn Or Rashid
  5. liton@gmail.com : Md. Liton Islam : Md. Liton Islam
  6. lalsobujbban24@gmail.com : Md. Shahidul Islam : Md. Shahidul Islam
রবিবার, ০৫ মে ২০২৪, ১০:৩১ পূর্বাহ্ন
শিরোনাম :
আজ কামালপুর মুক্ত দিবস ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে পথচারীদের মাঝে পানি ও জুস বিতরণ  শেরপুরের নবাগত পুলিশ সুপার আইনশৃঙ্খলা রক্ষায় সাংবাদিকদের সহযোগিতা চাইলেন নাগরপুরে কিশোরগ্যাংয়ের হামলায় ইউনিয়ন যুবলীগ নেতা মৃত্যু শয্যায় নাগরপুরে দুপক্ষের সংঘর্ষে স্বেচ্ছাসেবক লীগ নেতা নিহত রাণীশংকৈলে ভুট্টাক্ষেত থেকে একজনের মরদেহ উদ্ধার নাগরপুরে পথচারীদের বিশুদ্ধ পানি দিয়েছে জাতীয় সাংবাদিক সংস্থা শেরপুরে ছাত্র কল্যান পরিষদের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ইএসডিও’র প্রতিষ্ঠাতা নির্বাহী পরিচালক ড. মুহম্মদ শহীদ উজ জামান এর জন্মদিন পালন নাগরপুরে খাদ্য ভিত্তিক পুষ্টি বিষয়ে প্রশিক্ষণ ও সনদ বিতরণ  ঝিনাইগাতীতে ১লা মে আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা

এ বছরও বয়সভেদে শীতবস্ত্র বিতরণ করল “দূর্বার তারুণ্য ফাউন্ডেশন”।

  • আপডেট সময় : সোমবার, ১৮ ডিসেম্বর, ২০২৩
  • ৯৯ বার পঠিত

ভ্রাম্যমাণ প্রতিনিধি “কেবল কম্বল নয়, বয়স ভেদে শীতবস্ত্র করবো দান,বেঁচে থাকুক সকল প্রাণ” এই স্লোগানকে সামনে রেখে গতবছরের ন্যায় এ বছরও জনপ্রিয় সামাজিক সংগঠন দূর্বার তারুণ্য ফাউন্ডেশন ‘শীতের আমেজ-০২’ নামক শীতবস্ত্র বিতরণ প্রজেক্ট উদ্বোধন করেছে।

শনিবার রাতে চট্টগ্রাম নগরীর হালিশহরে শীতবস্ত্র বিতরণের উদ্বোধনী অনুষ্ঠানে দূর্বার তারুণ্য ফাউন্ডেশন এর চেয়ারম্যান মুহাম্মদ আবু আবিদ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবক ও রাজনীতিবিদ দেবাশীষ পাল দেবু। এসময় আশেপাশের বিভিন্ন রাস্তা ঘুরে ঘুরে বিভিন্ন বয়স ও পেশার ৩ শতাধিক মানুষকে শীতবস্ত্র বিতরণ করা হয়।

এই প্রজেক্টের বিশেষত্ব হলো- বিভিন্ন বয়সের মানুষকে তাদের সাইজ ও পছন্দ অনুযায়ী শীতের পোশাক দেয়া হয়। কর্মঠ মানুষ যেন কাজ করতে পারে, শীতের প্রভাবে তার কাজের যেন ব্যাঘাট না ঘটে,সেজন্যই এমন উদ্যোগ বলে জানিয়েছেন উদ্যোগক্তরা।এ সম্পর্কে দেবাশীষ পাল দেবু বলেন, ‘রাজনীতি করি মানুষের জন্য।

আমরা চাই তরুণরা সমাজসেবায় অগ্রণী ভূমিকা পালন করুক। দূর্বার তারুণ্য বরাবরের মতো এবারও ভিন্ন উদ্যোগ গ্রহণ করায় তাদের স্বাগত জানাতেই আজ এখানে উপস্থিত হয়েছি। আপনারা সকলেই জানেন, গতবারও আমরা এই প্রজেক্টের মাধ্যমে শীতবস্ত্র বিতরণ করেছিলাম। সমাজের প্রতিটা স্তরের মানুষের উচিৎ এই তীব্র শীতে মানুষের পাশে থাকা। আমাদের এই উদ্যোগ কেবল একটি পথ দেখিয়ে দেয়া মাত্র। পুরো বাংলাদেশের প্রতিটি মানুষ যখন এগিয়ে আসবে, তখনই আমাদের এই উদ্যোগ সফল হবে।এ প্রসঙ্গে দূর্বার তারুণ্য ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা মুহাম্মদ আবু আবিদ বলেন, সবাই মোটামুটি শীতে কম্বল দিয়ে থাকে।

তারা অবশ্যই প্রশংসার দাবিদার। কিন্তু বিকেল থেকে ঠান্ডা হাওয়া বইতে শুরু করে। খেটে খাওয়া মানুষদের এখন শীত নিবারন করা প্রয়োজন, তার সাথে সেই শীতবস্ত্র দিয়ে তারা যেন নিজেদের কাজকর্ম চালাতে পারে সে বিষয়ও নিশ্চিত করা দরকার। আমরা এই প্রজেক্টটি শীত যতদিন আছে, ততদিনই চলমান রাখবো। এবারের শীতে প্রায় ২ হাজার মানুষকে এই প্রজেক্টের আওতায় এনে উপহার হিসেবে পৌঁছে দেয়ার চেষ্টা করব।এসময় আরও উপস্থিত চট্টগ্রাম রিপোর্টার্স অ্যাসোসিয়েশন এর সভাপতি সোহাগ আরেফিন, জিহাদুল ইসলাম, সোহাগ শেখ, সাকিফুল ইসলাম, ইমরান, সজিবুল ইসলাম সজিব, বিভূ দেবনাথ, মোঃ শোয়েব, মো. আরাফাত, রবিউল ইসলাম,কামরুল ইসলাম, মেহরাজ উদ্দিন মুহিত, আদনান সাকিবসহ দূর্বার তারুণ্য’র নেতৃবৃন্দ।

সৌদিতে ক্লিনার পদে নিয়োগ বিজ্ঞপ্তি

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Dashani 24
Theme Customized By Shakil IT Park