1. admin@dashani24.com : admin :
  2. alamgirhosen3002@gmail.com : Alamgir Hosen : Alamgir Hosen
  3. a01944785689@gmail.com : Most. Khadiza Akter : Most. Khadiza Akter
  4. afzalhossain.bokshi13@gmail.com : Md Haurn Or Rashid : Md Haurn Or Rashid
  5. liton@gmail.com : Md. Liton Islam : Md. Liton Islam
  6. lalsobujbban24@gmail.com : Md. Shahidul Islam : Md. Shahidul Islam
সোমবার, ২০ মে ২০২৪, ১২:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম :
আজ কামালপুর মুক্ত দিবস বকশীগঞ্জে রাস্তার রিপেয়ারিং কাজের উদ্বোধন নিপুণের কে, কোথা থেকে এলো তার সেটা ভেবে দেখা উচিৎ- ডিপজল শেরপুর জেলার ঝিনাইগাতীতে গরুচোর চাক্রের ৫ সদস্য গ্রেপ্তার নাগরপুরে শপথ নিলেন প্রাথমিকের নবনির্বাচিত শিক্ষক নেতৃবৃন্দ ফুলগাজীর মুন্সীরহাট সেচছাসেবক ফোরামের পক্ষ থেকে অন্ধ রফিক এর মেয়ের বিয়েতে নগদ অর্থ অনুদান  শেরপুরের নালিতাবাড়ীতে নির্বাচনী সভা থেকে তিন ডেক বিরিয়ানি জব্দ শ্রীবরদীতে মোটরসাইকেল ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুই যুবক নিহত, আহত ১ বকশীগঞ্জ বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত বকশীগঞ্জ বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে অতি-দরিদ্র পরিবারের মাঝে নগদ অর্থ সহায়তা প্রদান

ফুলগাজীর মুন্সীরহাট বাজারের রাস্তা সংস্কারে চলছে দূর্নীতি

  • আপডেট সময় : বুধবার, ১৫ নভেম্বর, ২০২৩
  • ৩২ বার পঠিত

মহিউদ্দিন মহি খন্দকার॥

ফেনী প্রতিনিধি:-১৩ ই নভেম্বর সোমবার ফুলগাজীর পুরাতন মুন্সিরহাট পোস্ট অফিস সড়কে সোনালী ব্যাংক হতে পোস্ট অফিস পর্যন্ত দুই শত বিশ ফুট রাস্তা সংস্কারের কাজ দুই সুতি রড দিয়ে তিন ইঞ্চি ঢালাই দেয়া হয়েছে।

এই বিষয়ে তথ্য সংগ্রহ করতে দৈনিক জবাবদিহি পত্রিকার প্রতিনিধি কাজের কার্যক্রম দেখার জন্য গিয়ে সঠিক তথ্য জানতে চাইলে স্থানীয় ছলিম ও আলী মেম্বার এবং প্যানেল চেয়ারম্যান টিপু মেম্বার কোন তথ্য না দিয়ে অসদআচরণ সহ বিস্তারিত তথ্য জানতে নারাজ।

তাই সঠিক তথ্য সংগ্রহ করার জন্য ফুলগাজী উপজেলার পিআইও কর্মকর্তার মাসুদ রানার সাথে মোবাইলে যোগাযোগ করতে চাইলে তিনি কল রিসিভ না করায় তিনারা অফিসে গিয়ে না পেয়ে পূনরায় কল দিলে তিনি নিউজ না করার কথা বলেন এবং নগদ খরছ দেয়ার অফার করেন গণমাধ্যম কর্মীদের।

ফুলগাজী উপজেলার পিআইও সহকারী কর্মকর্তা থেকে জানা যায়, মুন্সিরহাট মাদ্রাসার সড়কের জন্য ২লাখ ৬৫ হাজার টাকা বরাদ্দ হয়েছে।

এদিকে পোস্ট অফিস সড়কের ২২০ফুট রাস্তা কাজ করেছেন স্থানীয় ইউনিয়নের চেয়ারম্যান ও বাজার কমিটির সভাপতি নিজাম উদ্দিন মজুমদার এই বিষয়টি জানান।

এই বিষয়ে সরজমিনে আরও জানা, ঠিকাদার এর সাথে রাজ মিস্ত্রির ১৫০ ফুট কাজ করতে চুক্তি হলে ও জোর পূর্বক রাজ মিস্ত্রিকে দিয়ে ২২০ ফুট কাজ করতে বাধ্য করা হয়েছে বলে তিনি জানান।

দরবারপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডের স্থানীয় ঠিকাদার ছলিম মেম্বার সহ আরো তিনজন- ২ নং ওয়ার্ডের আবুল কালাম মেম্বার, ছলিম মেম্বার ও আলী মেম্বার গণমাধ্যম কর্মীদের সঙ্গে অসাধু আচরণ করেন।

স্থানীয় সাধারণ মানুষের মতামত জানতে চাইলে অনেকেই জানান, ছয় মাস পর বৃষ্টি হলে এই রাস্তার রড দেখা যাবে, কারণ সিমেন্টের পরিমাণ অনেক কম,ইটের খোয়ার পরিবর্তে মুনিকনা দেওয়া ও দুই সুতা রড় ব্যবহার করায় এক বছর পর এই রাস্তা চলাচল জনগণের কষ্টের কারণ হবে বলে অনেকেই খোব প্রকাশ করেন।

গণমাধ্যম কর্মীদের সাথে অসদ আচরণ করায় মোবাইল ফোনে দুঃখ প্রকাশ করেন দরবারপুর ইউনিয়ন চেয়ারম্যান নিজাম মজুমদার।

একই সাথে তিনি পিআইও কর্মকর্তার সাথে যোগাযোগ করে সঠিক তথ্য নেওয়ার পরামর্শ দেন।

আরও পড়ুন প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্সের মাধ্যমে পলাশবাড়ীতে বিভিন্ন প্রকল্প ও কার্যক্রমের শুভ উদ্বোধন

সৌদিতে ক্লিনার পদে নিয়োগ বিজ্ঞপ্তি

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Dashani 24
Theme Customized By Shakil IT Park