1. admin@dashani24.com : admin :
  2. alamgirhosen3002@gmail.com : Alamgir Hosen : Alamgir Hosen
  3. a01944785689@gmail.com : Most. Khadiza Akter : Most. Khadiza Akter
  4. afzalhossain.bokshi13@gmail.com : Md Haurn Or Rashid : Md Haurn Or Rashid
  5. liton@gmail.com : Md. Liton Islam : Md. Liton Islam
  6. lalsobujbban24@gmail.com : Md. Shahidul Islam : Md. Shahidul Islam
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০১:১৪ পূর্বাহ্ন
শিরোনাম :
আজ কামালপুর মুক্ত দিবস উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহনকারী কর্মকর্তাদের সাথে প্রশাসনের মতবিনিময় সভা পথচারী ও অটোরিকশা চালকদের মাঝে বোতলজাত বিশুদ্ধ পানি পান করালেন পৌর মেয়র-লিটন রুহিয়ায় ইসতিসকার নামাজে বৃষ্টির জন্য চোখের পানি ফেলে দোয়া বকশীগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে অটোভ্যান চালকের মৃত্যু শেরপুরে দাদন ব্যবসায়ী কর্তৃক দাদন গ্রহিতার বাড়িঘরে হামলা: আহত -৯ শেরপুরে ৩৪ জন মানুষ প্রাণে মারা গেছে!একই সময়ে মানুষ মেরেছে ৩০ টি হাতি! আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরীক্ষা আজ থেকে প্রচারে তানিন সুবহার ‘রসের হাঁড়ি বাড়াবাড়ি’ বকশীগঞ্জে সুজনের কমিটি গঠন ঠাকুরগাঁওয়ে আখানগর ইসতিসকার নামাজে বৃষ্টির জন্য চোখের পানি ফেলে দোয়া

ময়মনসিংহ -১ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী নিঃশেষ দ্রং এর গণসংযোগ

  • আপডেট সময় : শুক্রবার, ২৫ আগস্ট, ২০২৩
  • ৪০২ বার পঠিত

হালুয়াঘাট প্রতিনিধিঃ

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ময়মনসিংহ -১ আসনে ইতিমধ্যে সকল রাজনৈতিক দলগুলোর নেতা-কর্মীদের মধ্যে প্রতিযোগীতা শুরু হয়েছে।

চায়ের দোকান থেকে শুরু করে বিভিন্ন পাড়া-মহল্লায়ও চলছে কানাঘুষা।

এই আসনটি ধরে রাখতে ইতিমধ্যে হাফ ডজন আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী অসংখ্য নেতা দলের হাইকমান্ড থেকে শুরু করে তৃণমূলে মাঠ গোছাচ্ছেন নিজেদের মতো করে।

মনোনয়ন প্রত্যাশী আওয়ামী লীগ, বিএনপিসহ অন্যান্য দলের সম্ভাব্য প্রার্থীদের প্রচারও ধীরে ধীরে জোরালো হচ্ছে।

অনেক সম্ভাব্য প্রার্থী মাঠে ঘাটে দাপিয়ে বেড়াচ্ছেন। তবে আগামি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে তৃণমূলের আস্থা বেড়েছে নিঃশেষ দ্রং এর ওপর।

ময়মনসিংহ -১ আসনের (হালুয়াঘাট -ধোবাউড়া ) সম্ভাব্য যে হাফ ডজন প্রার্থী হিসেবে ইতোমধ্যে মাঠে কাজ করে যাচ্ছেন।

এর মধ্যে নিঃশেষ দ্রং নিজের রাজনৈতিক শক্তি ও জনপ্রিয়তা জানান দিতে ময়মনসিংহ – ১ আসন (হালুয়াঘাট -ধোবাউড়া ) বিভিন্ন বাজারে, চায়ের দোকানে, স্কুল, কলেজ,বিভিন্ন নেতা কর্মীর এবং অসহায় মানুষের বাড়িতে গিয়ে খোঁজ খবর নিচ্ছেন এছাড়া আওয়ামী লীগ সরকারের আমলে বিভিন্ন উন্নয়ন মুলক কর্মকান্ড সাধারণ মানুষের মাঝে তুলে ধরছেন এবং প্রয়োজন মত অসহায় মানুষের মাঝে নগদ অর্থ প্রদান করেছেন।

নিঃশেষ দ্রং ধোবাউড়া উপজেলা আওয়ামী লীগের কার্যকারী কমিটির সদস্য হিসাবে আছেন।

দুঃসময়ে আওয়ামী লীগের হাল ধরে দলের সঠিক নেতৃত্ব দিয়েছেন এবং হালুয়াঘাট- ধোবাউড়া উপজেলা আওয়ামী লীগকে শক্তিশালী সংগঠনে পরিণত করেছেন।

আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী নিঃশেষ দ্রং সব সময় স্থানীয় ও জাতীয় সংসদ নির্বাচনে দলীয় প্রার্থীর বিজয়ের পেছনে ব্যাপক ভূমিকা রাখেন।

তাই আগামি দ্বাদশ সংসদ নির্বাচনে ময়মনসিংহ -১ আসনে নৌকার মাঝি হিসেবে প্রতিদ্বিদ্বতা করতে চান তিনি।

ইতোমধ্যে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী নিঃশেষ দ্রং ময়মনসিংহ ১ আসনের (হালুয়াঘাট-ধোবাউড়া) বিভিন্ন এলাকায় শুভেচ্ছা বিনিময় এবং গণসংযোগ করে সরকারের উন্নয়ন কর্মকান্ড নিয়ে জনসাধারণের সামনে তুলে ধরে নৌকা প্রতীকে ভোট চেয়েছেন।

হালুয়াঘাট-ধোবাউড়া উপজেলায় বিভিন্ন তৃণমূল নেতা কর্মী ও সাধারণ মানুষের সাথে কথা বলে জানা যায়, নিঃশেষ দ্রং রাজনীতির শুরু থেকে সাধারণ মানুষ ও দলের নিবেদিত প্রাণ হিসেবে কাজ করে যাচ্ছেন। তার নেওয়া ব্যক্তিগত উদ্যোগে মানুষের মুখে মুখে প্রশংসিত হয়েছেন।

তৃণমূল নেতা কর্মীদের দাবি আগামি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলের জনপ্রিয় ও কর্মীবান্ধব নেতা নিঃশেষ দ্রংকে দলীয় মনোনয়ন দেওয়া হলে সহজেই এই আসনে নৌকার বিজয় নিশ্চিত হবে।

তাই তৃণমূলের আস্থার প্রতীক নিঃশেষ দ্রংকে নৌকার মাঝি করার দাবি জানান দলীয় নেতা কর্মীরা।

এ ব্যাপারে নিঃশেষ দ্রং বলেন,উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সকল শ্রেণি পেশার মানুষের সাথে কাজ করে যাচ্ছি। আমি আশা করি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে এ আসন থেকে মনোনয়ন দিবেন।

আমি মনোনয়ন পেলে বিপুল ভোটের ব্যবধানে বিজয়ী হয়ে আসনটি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উপহার দিব। সেই হিসাবে হালুয়াঘাট-ধোবাউড়া তৃণমূলের নেতা কর্মীদের সঙ্গে নিয়ে আমি মানুষের পাশে দাড়িয়ে দলীয় কর্মকান্ড বাস্তবায়ন ও সামাজিক কর্মকান্ড পরিচালনা করেছি।

তিনি আরো বলেন আজ আমি সরচাপুর, নাগলা, ঘাশীগাও, বাট্রা, শাকুয়াই বাজার, বিলডোরা বাজার, নড়াইলে জনসংযোগ করেছি এসময় উপস্থিত ছিলেন…..বিলডোরা ইউনিয়ন সভাপতি আব্দুল খালেক মেম্বার।৭ নং শাকুয়াই ইউনিয়ন সাবেক চেয়্যারম্যান নাজিম উদ্দিন আহম্মেদ।

৬ নং বিলডোরা ইউনিয়ন সাবেক চেয়্যারম্যান নজরুল ইসলাম সরকার।৭ নং শাকুয়াই ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি হাফিজ উদ্দিন।

৬নং বিলডোরা ইউনিয়ন সহ সভাপতি ডা. চন্দন।হালুয়াঘাট উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল মোতালেব।

৯ নং ধারা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুল মতি।৯ নং ধারা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সেলিম ফেরদৌস।

হালুয়াঘাট তাতীলীগের সভাপতি মোস্তফা।হালুয়াঘাট পৌর ছাত্রলীগের সহসভাপতি কোহিনূরসহ আরো উপস্তিত ছিলেন আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

তবে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা আমাকে সুযোগ দিলে আমি মানুষের কল্যাণে তাদের পাশে থেকে কাজ করতে চাই।

আরও পড়ুন সানন্দবাড়ীতে বিট পুলিশিং ও মত বিনিময় সভা অনুষ্ঠিত

সৌদিতে ক্লিনার পদে নিয়োগ বিজ্ঞপ্তি

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Dashani 24
Theme Customized By Shakil IT Park