1. admin@dashani24.com : admin :
  2. alamgirhosen3002@gmail.com : Alamgir Hosen : Alamgir Hosen
  3. a01944785689@gmail.com : Most. Khadiza Akter : Most. Khadiza Akter
  4. afzalhossain.bokshi13@gmail.com : Md Haurn Or Rashid : Md Haurn Or Rashid
  5. liton@gmail.com : Md. Liton Islam : Md. Liton Islam
  6. lalsobujbban24@gmail.com : Md. Shahidul Islam : Md. Shahidul Islam
রবিবার, ০৫ মে ২০২৪, ০৫:১৮ অপরাহ্ন
শিরোনাম :
আজ কামালপুর মুক্ত দিবস নাগরপুরে রাজিব হত্যার প্রতিবাদে মানববন্ধন  নাগরপুরে প্রাথমিক শিক্ষক সমিতির নতুন নেতৃত্বে হোসেন-ওয়াহিদ-কানিজ ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে পথচারীদের মাঝে পানি ও জুস বিতরণ  শেরপুরের নবাগত পুলিশ সুপার আইনশৃঙ্খলা রক্ষায় সাংবাদিকদের সহযোগিতা চাইলেন নাগরপুরে কিশোরগ্যাংয়ের হামলায় ইউনিয়ন যুবলীগ নেতা মৃত্যু শয্যায় নাগরপুরে দুপক্ষের সংঘর্ষে স্বেচ্ছাসেবক লীগ নেতা নিহত রাণীশংকৈলে ভুট্টাক্ষেত থেকে একজনের মরদেহ উদ্ধার নাগরপুরে পথচারীদের বিশুদ্ধ পানি দিয়েছে জাতীয় সাংবাদিক সংস্থা শেরপুরে ছাত্র কল্যান পরিষদের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ইএসডিও’র প্রতিষ্ঠাতা নির্বাহী পরিচালক ড. মুহম্মদ শহীদ উজ জামান এর জন্মদিন পালন

নাগরপুরে চূড়ান্ত আন্দোলনের বার্তা, পথসভায় বিএনপি নেতা লাভলু

  • আপডেট সময় : সোমবার, ১০ জুলাই, ২০২৩
  • ২১২ বার পঠিত

মোঃ আশরাফুল হক বাবু নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি : টাঙ্গাইলের নাগরপুরে বিভিন্ন ইউনিয়নে আগামী ১২ তারিখ কেন্দ্রীয় বিএনপি’র সমাবেশ সফল করতে ও চূড়ান্ত আন্দোলনের বার্তা তৃণমূল বিএনপি নেতাকর্মী ও জনসাধারণের মধ্যে পৌঁছে দিতে পথসভা করেছে বর্ষীয়ান বিএনপি নেতা রবিউল আওয়াল লাভলু।

সোমবার (১০ জুলাই) বিকালে উপজেলার ধুবড়িয়া ইউনিয়নের তিরছা, বেকড়া আটগ্রাম ইউনিয়নের সাতগাছা ও সলিমাবাদ ইউনিয়নে মোটরসাইকেলের বহর নিয়ে বাজার কেন্দ্রীক এ পথসভা অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় সাবেক সহ সভাপতি, কেন্দ্রীয় ছাত্রদল সাবেক আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক, টাঙ্গাইল জেলা বিএনপি সাবেক সহ সভাপতি ও বর্তমান নাগরপুর উপজেলা বিএনপি সম্মানিত সিনিয়র সদস্য রবিউল আওয়াল লাভলু বলেন, আ.লীগ সবসময় গণতন্ত্রকে হত্যা করেছে। আর বিএনপি সবসময় গণতন্ত্রকে প্রতিষ্ঠা করেছে।

এখনো এই গণতন্ত্রের জন্য আন্দোলন করছে। জনগণের ইস্পাত কঠিন ঐক্য গড়ে এই সরকারকে বিদায় করতে পারলেই দেশে গণতন্ত্র ফিরে আসবে।

উক্ত পথসভায় সফরসঙ্গী হিসেবে উপস্থিত ছিলেন, নাগরপুর উপজেলা বিএনপি যুগ্ম সাধারণ সম্পাদক ফারুক আহমেদ খান, সাবেক ভিপি নাজমুল হক স্বাধীন, আরিফুল ইসলাম নবা, উপজেলা স্বেচ্ছাসেবক দল যুগ্ম আহ্বায়ক নূরুজ্জামান রানা, বেকড়া ইউপি সদস্য হেলাল উদ্দিন, উপজেলা যুবদল যুগ্ম আহ্বায়ক কোহিনুর ইসলাম, মাসুদজ্জামান মামুন, সদস্য শামসুল, উপজেলা তাতী দল সভাপতি দেলোয়ার হোসেন, সাধারণ সম্পাদক লালন হোসেন, উপজেলা ওলামা দল সভাপতি আবু বকর সিদ্দিক, উপজেলা ছাত্রদল যুগ্ম আহ্বায়ক শরিফুল ইসলাম সহ বিএনপি, অঙ্গ, সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতাকর্মী বৃন্দরা।

উল্লেখ্য, আসছে ১২ জুলাই রাজধানীর সমাবেশ থেকে সরকারের পদত্যাগের দাবিতে এক দফার আন্দোলনের ঘোষণা দিতে পারে বিএনপি। সমাবেশে বড় ধরনের শো-ডাউন করতে এরই মধ্যে প্রস্তুতি নিচ্ছে বিএনপি। আশপাশের জেলার নেতাদের নির্দেশনা দেওয়া হয়েছে লোক সমাগম করতে।

সৌদিতে ক্লিনার পদে নিয়োগ বিজ্ঞপ্তি

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Dashani 24
Theme Customized By Shakil IT Park