1. admin@dashani24.com : admin :
  2. alamgirhosen3002@gmail.com : Alamgir Hosen : Alamgir Hosen
  3. a01944785689@gmail.com : Most. Khadiza Akter : Most. Khadiza Akter
  4. afzalhossain.bokshi13@gmail.com : Md Haurn Or Rashid : Md Haurn Or Rashid
  5. liton@gmail.com : Md. Liton Islam : Md. Liton Islam
  6. lalsobujbban24@gmail.com : Md. Shahidul Islam : Md. Shahidul Islam
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:০১ পূর্বাহ্ন
শিরোনাম :
আজ কামালপুর মুক্ত দিবস ত্রিশালে প্রাণি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত ইসলামপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী  উদ্বোধন  ভিডিও কনফারেন্সে বকশীগঞ্জে প্রাণিসম্পদ মেলার উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী শেরপুরে কুড়া ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক কে কুপিয়েছে প্রতিপক্ষ বকশীগঞ্জে পুকুরের পানিতে ডুবে প্রাণ গেলো শিশুর শেরপুরে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে বকশিগঞ্জে আলোচনা সভা আটোয়ারীতে এমপি রেজিয়া ইসলাম এঁর মতবিনিময় সভা বকশীগঞ্জে শত বছরের সারমারা অষ্টমী মেলায় মানুষের ঢল ঝিনাইগাতীতে ৭ উপজেলা চেয়ারম্যান ও ১৯ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

বিশ্বনাথে আলহাজ্ব সমুজ আলী’র উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ

  • আপডেট সময় : শুক্রবার, ৭ এপ্রিল, ২০২৩
  • ৫৬ বার পঠিত

ফারুক আহমদ

সিলেটের বিশ্বনাথে পবিত্র মাহে রমজান উপলক্ষে ২০০টি অসহায়-গরীব ও দুস্থ পরিবারের সদস্যদের মধ্যে ‘যুক্তরাজ্য পোস্ট মাউথ আওয়ামী লীগের সহ সভাপতি আলহাজ্ব সমুজ আলী’র উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

বৃস্পতিবার (৬ এপ্রিল) দুপুরে উপজেলা অডিটোরিয়াম প্রঙ্গনে বিশ্বনাথ উপজেলা পরিবারের আয়োজনে ওই খাদ্যসামগ্রী বিতরণ করেন ও প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের উপদেষ্টা এসএম নুনু মিয়া।

প্রধান অতিথির বক্তব্যে এসএম নুনু মিয়া বলেন, মাহে রমজান সামাজিক ঐক্য ও নিরাপত্তা বিধানে এবং একটি সংঘাতমুক্ত গঠনমূলক আদর্শ সমাজ বিনির্মাণে গুরুত্বপূর্ণ অবদান রাখতে পারে। বিশেষ করে, সমাজে রোজাদারদের পারস্পরিক সমবেদনা, সহমর্মিতা ও সহানুভূতি প্রদর্শনের ক্ষেত্রে রমজান মাসের রোজার ভূমিকা অপরিসীম।

সমাজে ধনী-গরিব, দুঃখী-বুভুক্ষু, অনাথ-এতিম বিভিন্ন ধরনের মানুষ বসবাস করেন। রমজান মাসে রোজাদার ব্যক্তি সুবহে সাদিক থেকে সূর্যাস্ত পর্যন্ত পানাহার পরিহার করার ফলে গরিব-দুঃখীদের অপরিমেয় দুঃখ-কষ্ট উপলব্ধি করতে শেখেন।

এভাবে ধনী লোকেরা অতি সহজেই সমাজের অসহায় গরিব-দুঃখী, এতিম-মিসকিন ও নিরন্ন মানুষের প্রতি অত্যন্ত সহানুভূতিশীল হয়ে তাদের জন্য সেহ্‌রি ও ইফতারের ব্যবস্থা করেন এবং তাদের দান-খয়রাত, জাকাত-সাদকা প্রদানসহ বিভিন্নভাবে সাহায্য-সহযোগিতা ও সহমর্মিতা প্রকাশ করেন।

এসময় বিশেষ অতিথি হিসেবে ছিলেন, বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছয়ফুল হক, উপজেলা আওয়ামী লীগের ভার প্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমদ, থানার অফিসার ইনচার্জ (ওসি) গাজী আতাউর রহমান, উপজেলা আওয়ামী লীগের কার্য্য নির্বাহী সদস্য আশিক আলী, বিশ্বনাথ পৌরসভা ৭নং ওয়ার্ডের কাউন্সিলর জুহুর আলী, ২নং ওয়ার্ড কাউন্সিলর ফজর আলী।

শুরুতে খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে কোরআন তেলাওয়াত করেন বিশ্বনাথ ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারাণ সম্পাদক শানুর আলী জয়দু ।

অনুষ্ঠানে ২ শতাধিক পরিবারকে জনপ্রতি ৫ কেজি চাল, ২ কেজি আলু, ২ কেজি পিয়াজ, ১ কেজি ডাল, ১ কেজি ছোলা, ১ কেজি লবন, আধা কেজি রসুন, ২ লিটার সয়াবিন তেল প্রদান করা হয়।

খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পৌর এলাকার অসহায়-গরীব ও দুস্থ পরিবারের সদস্য, প্রমুখ নেতৃবৃন্দ।
এর আগে স্বাগত বক্তব্য রাখেন, সাবেক ছাত্রলীগ আহবায়ক মোঃ ফয়জুল ইসলাম জয়।

আরও পড়ুন জামালপুরে চাঁদাবাজি ও প্রতরনার অভিযোগে২ জন গ্রেপ্তার

সৌদিতে ক্লিনার পদে নিয়োগ বিজ্ঞপ্তি

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Dashani 24
Theme Customized By Shakil IT Park