1. admin@dashani24.com : admin :
  2. alamgirhosen3002@gmail.com : Alamgir Hosen : Alamgir Hosen
  3. a01944785689@gmail.com : Most. Khadiza Akter : Most. Khadiza Akter
  4. afzalhossain.bokshi13@gmail.com : Md Haurn Or Rashid : Md Haurn Or Rashid
  5. liton@gmail.com : Md. Liton Islam : Md. Liton Islam
  6. lalsobujbban24@gmail.com : Md. Shahidul Islam : Md. Shahidul Islam
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম :
আজ কামালপুর মুক্ত দিবস স্থানীয় এমপি তার বন্ধু প্রার্থীর পক্ষ নেয়ায় নির্বাচন প্রভাবিত আশংকায় প্রার্থীতা প্রত্যাহার করলেন শেরপুরের নালিতাবাড়ীতে গণধর্ষণ ও পর্নোগ্রাফি মামলার আসামী কানন গ্রেপ্তার শ্রীবরদীতে শিশু ধর্ষণ চেষ্টার মামলায় ধর্ষক গ্রেপ্তার  বকশীগঞ্জে গোঁয়াল ঘর থেকে  বৃদ্ধার  মরদেহ উদ্ধার মান্দায় পল্লী বিদ্যুৎ এর গ্রাহকদের  সচেতনতা বৃদ্ধি করার লক্ষে মতবিনিময়সভা অনুষ্ঠিত প্যারাসুট অ্যাডভান্সড অ্যালো ভেরা নিয়ে এলো মেহজাবীন ও সিয়ামের সাথে ডান্স চ্যালেঞ্জ বকশিগঞ্জে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধারের বকশীগঞ্জে উপজেলায় নির্বাচন করতে  ইউপি চেয়ারম্যানের পদত্যাগ বকশীগঞ্জে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান সহ ১২ জনের মনোনয়ন দাখিল রংপুরের হারাগাছে এসে হিন্দু থেকে মুসলিম হলেন হবিগঞ্জের ছেলে সুমন

ঝিনাইগাতীকে ভূমিহীনমুক্ত করার লক্ষে উপজেলা প্রশাসনের প্রেস ব্রিফিং

  • আপডেট সময় : বুধবার, ২২ মার্চ, ২০২৩
  • ৪৩ বার পঠিত

মোহাম্মদ দুদু মল্লিক শেরপুর প্রতিনিধি।

আগামী (২২ মার্চ) বঙ্গবন্ধুর সোনার বাংলা বাস্তবায়নের নির্দেশে প্রধানমন্ত্রী কর্তৃক শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলাকে গৃহহীন-ভূমিহীন মুক্ত ঘোষণা করার লক্ষে প্রেস ব্রিফিং করেছেন ঝিনাইগাতী উপজেলা প্রশাসন।

২১ মার্চ মঙ্গলবার বিকেলে উপজেলা পরিষদ হলরুমে উপজেলায় কর্মকর্তা কর্মচারী সিনিয়র সাংবাদিক হারুন অর রসিদ দুদু, গোলাম রব্বানী টিটু, ঝিনাইগাতী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোহাম্মদ দুদু মল্লিক সভাপতি নমশের আলম, আবুহেলাল,আর এম সেলিম সাহী জিয়াউল হক প্রমুখ।

বিভিন্ন ইলেক্ট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকদের নিয়ে প্রেস ব্রিফিং এ ঝিনাইগাতী উপজেলাকে ভূমিহীন-গৃহহীণ মুক্ত করার লক্ষ্যে বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ফারুক আল মাসুদ।

এসময় তিনি বলেন, এ ধাপে দেশের প্রায় ১৬০টি উপজেলাকে ভূমিহীন-গৃহহীন মুক্ত ঘোষণা করা হবে। তার মধ্যে ঝিনাইগাতী উপজেলা একটি।

ঝিনাইগাতী উপজেলায় আর কোনো ভূমিহীন-গৃহহীন নেই বলে প্রস্তাবনা দেওয়া হয়েছে। তারই ধারাবাহিকতায় প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে এটি যাচাই-বাছাই হয়েছে। এরই প্রেক্ষিতে আগামী ২২ মার্চ ঝিনাইগাতী উপজেলাকে ‘ক’ শ্রেণীর ভূমিহীন-গৃহহীন মুক্ত ঘোষণা করা হবে।

পরে তিনি সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে বলেন, চতুর্থ পর্যায়ে এ ধাপে ঝিনাইগাতীর বিভিন্ন স্থানে মুজিব বর্ষের আশ্রয়নের ঘর নির্মাণ করা হয়েছে।

ইতোমধ্যেই ৭৫টি মুজিব বর্ষের ঘরসহ আশ্রয়ণ প্রকল্পের ১২৩টি ঘরের কাজ সম্পূর্ণ হয়েছে। আগামীকাল বুধবার ২২ মার্চ ২০২৩ তারিখে ভার্চুয়ালি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘরগুলো উদ্বোধন করবেন।

প্রথম, দ্বিতীয় ও তৃতীয় ধাপে মুজিব বর্ষের ১১৯টি ঘর ছিন্নমূল পরিবারকে ২ শতাংশ জমিসহ দুই কক্ষ বিশিষ্ট ঘর উপকারভোগীদের হাতে ঘরের চাবি ও দলিলসহ হস্তান্তর করেছেন উপজেলা প্রশাসন।

চতুর্থ ধাপে ১২৩ ঘরের চাবি হস্তান্তর করা হবে বলে অবগত করেন। এসময় উপজেলা চেয়ারম্যান এসএমএ ওয়ারেজ নাইম, সহকারী কমিশনার (ভুমি) আশরাফুল কবীর, উপজেলা প্রকল্প বাস্তবায়ণ কর্মকর্তা (পিআইও) মোহাম্মদ আব্দুল মান্নানসহ ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন ইসলামপুর উপজেলা নির্বাহী অফিসার সাংবাদিকদের সাথে প্রেস ব্রিফিং

সৌদিতে ক্লিনার পদে নিয়োগ বিজ্ঞপ্তি

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Dashani 24
Theme Customized By Shakil IT Park