1. admin@dashani24.com : admin :
  2. alamgirhosen3002@gmail.com : Alamgir Hosen : Alamgir Hosen
  3. a01944785689@gmail.com : Most. Khadiza Akter : Most. Khadiza Akter
  4. afzalhossain.bokshi13@gmail.com : Md Haurn Or Rashid : Md Haurn Or Rashid
  5. liton@gmail.com : Md. Liton Islam : Md. Liton Islam
  6. lalsobujbban24@gmail.com : Md. Shahidul Islam : Md. Shahidul Islam
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৭:৩৩ অপরাহ্ন
শিরোনাম :
আজ কামালপুর মুক্ত দিবস নাগরপুরে প্রবাসীকে কুপিয়ে হত্যা, গ্রেফতার ২ ঠাকুরগাঁওয়ে রুহিয়ায় ফেন্সিডিল ও গাঁজাসহ আটক দুই  বকশীগঞ্জে প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহনকারী কর্মকর্তাদের সাথে প্রশাসনের মতবিনিময় সভা পথচারী ও অটোরিকশা চালকদের মাঝে বোতলজাত বিশুদ্ধ পানি পান করালেন পৌর মেয়র-লিটন রুহিয়ায় ইসতিসকার নামাজে বৃষ্টির জন্য চোখের পানি ফেলে দোয়া বকশীগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে অটোভ্যান চালকের মৃত্যু শেরপুরে দাদন ব্যবসায়ী কর্তৃক দাদন গ্রহিতার বাড়িঘরে হামলা: আহত -৯ শেরপুরে ৩৪ জন মানুষ প্রাণে মারা গেছে!একই সময়ে মানুষ মেরেছে ৩০ টি হাতি! আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরীক্ষা

জামিন আবেদন নামুঞ্জুর; ৫ আসামী কারাগারে চোরাই মালামাল উদ্ধার

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০২২
  • ৬৫ বার পঠিত

নওগাঁ প্রতিনিধিঃ

নওগাঁর মান্দায় জমি সংক্রান্ত বিরোধে দোকানের ওয়াল ভেঙ্গে ৪ লক্ষাধিক টাকার মালামাল লুটপাট ও চুরি করে নিয়ে যাওয়ার মামলায় ৫ আসামীকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

গত মঙ্গলবার দুপুরে চুরির মামলায় নওগাঁর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলী আদালত-২ এ আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন তারা। শুনানী শেষে জামিন আবেদন নামঞ্জুর করে তাদের সকলকে জেলহাজতে প্রেরণের নির্দেশ দেন বিচারক সাইফুল ইসলাম ।

ওই ঘটনায় বুধবার বেলা ১১ টার দিকে সরেজমিনে তদন্তে গিয়ে প্রতিপক্ষের আব্দুস সামাদ সরদারের মিষ্টির দোকান সংলগ্ন বাড়ি থেকে চোরাই মালামালগুলো (ঔষুধের র্যাক,ফটোস্ট্যাট ও কম্পিউটার রাখার টেবিল-চেয়ারসহ অন্যান্য সামগ্রী) উদ্ধার করে মান্দা থানা পুলিশ।

এরপর সেগুলোর জব্দ তালিকা তৈরি করা হয়। ওইসময় মান্দা সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ মতিয়ার রহমান, এস আই হাবিব,কুলিহার বাজার বণিক সমিতির সভাপতি মোশাররফ হোসেন প্রমূখ উপস্থিত ছিলেন।

মামলাসূত্রে জানা গেছে, কাঁশোপাড়া ইউনিয়নের বাঁশবাড়িয়া গ্রামের ভূক্তভোগী হাফিজুল হকের দখলকৃত (কুলিহার মোড়ে) দোকানঘরের জমি নিয়ে জাফরাবাদ (চকভবানী) গ্রামের প্রতিপক্ষ মৃত গোকুল সরদারের ছেলে মিষ্টিওয়ালা আব্দুস সামাদ সরদার গংদের সাথে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিলো।

এরই জের ধরে প্রতিপক্ষের আব্দুস সামাদ গংরা গত বৃহস্পতিবার (২ ডিসেম্বর) রাত ১ টার দিকে দোকানের দক্ষিণ দেওয়াল ভেঙ্গে দোকানের যাবতীয় মালামাল ( ঔষুধ, কম্পিউটার, চেয়ার,টেবিল,র‌্যাক,ড্রয়ারে থাকা নগদ টাকা, দোকানের ট্রেড লাইসেন্স,পল্লী চিকিৎসকের সার্টিফিকেট, কৃষি ব্যাংকের চেক বহিসহ মূল্যবান কাগজপত্র) চুরি করে নিয়ে গেছেন বলে জানান ভূক্তভোগীরা।

ওই ঘটনায় ভূক্তভোগী হাফিজুল হকের ছেলে সোহেল রানা (২৪) গত ৪ ডিসেম্বর বাদি হয়ে একই ইউনিয়নের চকভবানী গ্রামের প্রতিপক্ষ মৃত গোকুল সরদারের ছেলে মিষ্টিওয়ালা আব্দুস সামাদ সরদার (৪৫), আব্দুস সামাদ সরদারের ছেলে আতোয়ার রহমান (৩০) ও আবু রায়হান লিটন (২৫), নিজকুলিহার গ্রামের শামসুদ্দীনের ছেলে রফিকুল ইসলাম (৩৫) এবং জাফরাবাদ গ্রামের মৃত আব্বাস আলীর ছেলে আবু বক্কর (৪০) এর বিরুদ্ধে মান্দা থানায় একটি মামলা দায়ের করেন।

জি- আর মামলা নং ৯/২০২২ (মান্দা) ধারা-১৪৩/৪৪৮/৩৮০/৪২০/৫০৬ পেনাল কোড ১৮৬০। তাদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে বলেও জানা গেছে।

আরও পড়ুন ইসলামপুর হানাদার মুক্ত দিবস পালিত

সৌদিতে ক্লিনার পদে নিয়োগ বিজ্ঞপ্তি

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Dashani 24
Theme Customized By Shakil IT Park