1. admin@dashani24.com : admin :
  2. alamgirhosen3002@gmail.com : Alamgir Hosen : Alamgir Hosen
  3. a01944785689@gmail.com : Most. Khadiza Akter : Most. Khadiza Akter
  4. afzalhossain.bokshi13@gmail.com : Md Haurn Or Rashid : Md Haurn Or Rashid
  5. liton@gmail.com : Md. Liton Islam : Md. Liton Islam
  6. lalsobujbban24@gmail.com : Md. Shahidul Islam : Md. Shahidul Islam
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০২:৩০ অপরাহ্ন
শিরোনাম :
আজ কামালপুর মুক্ত দিবস মান্দায় গভীর নলকূপের সেচভাড়ার বকেয়া ১ হাজার টাকা চাওয়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের মারধরে আহত ড্রেনম্যানের মৃত্যু ঝিনাইগাতীতে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হয়েছেন যারা  ফেনীর ফুলগাজী উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে হারুন মজুমদার নির্বাচিত ভাইস চেয়ারম্যান হলেন অনিল বনিক বিয়ে করতে যাওয়া এক পুত্রকে তার পিতার উপদেশ মালা নাগরপুরে পাট উৎপাদনকারী চাষীদের মধ্যে দিনব্যাপী প্রশিক্ষণ নওগাঁর ধামুইরহাট-পত্নীতলা ও বদলগাছী উপজেলা পরিষদ নির্বাচনের ভোট গ্রহণ চলছে বকশীগঞ্জে গণসংযোগে ব্যস্ত চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব নজরুল ইসলাম সাত্তার নাগরপুরে সরকারি বিজ্ঞাপন নিয়ে তেলেসমাতি, বঞ্চিত তালিকাভুক্ত সাংবাদিকরা শেরপুরের দুই উপজেলা পরিষদের নির্বাচন  নাগরপুরে শিক্ষক নেতৃত্বে সর্বোচ্চ ৫৬৮ ভোট পেয়ে নির্বাচিত ছানোয়ার

বাহুবলে মাধ্যমিক শিক্ষক কর্মচারী কল্যাণ সংঘের কমিটি গঠিত

  • আপডেট সময় : রবিবার, ২০ আগস্ট, ২০২৩
  • ১১৯ বার পঠিত

সি‌লেট হ‌বিগ‌ঞ্জ বাহুবলে মাধ্যমিক শিক্ষক কর্মচারী কল্যাণ সংঘের নতুন কমিটি গঠিত হ‌য়ে‌ছে।

শ‌নিবার ১৯‌শে আগস্ট ২০২৩‌খ্রি: বেলা ১১:০০টায় বাহুবল উপজেলা মাধ্যমিক শিক্ষক কর্মচারী কল্যাণ সংঘের বার্ষিক “সাধারণ সভা” উপ‌জেলা সদরে অবস্থিত লিটল ফ্লাওয়ার কেজি স্কুলে অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় সভাপতিত্ব করেন উপ‌জেলা মাধ‌্যমিক শিক্ষক-কর্মচারী সংঘের সভাপতি মো: হুমায়ুন কবির তালুকদার।

বিভাগীয় পর্যা‌য়ে শ্রেষ্ঠ শিক্ষক প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক পংকজ কান্তি গোপের সঞ্চালনায় অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন স্কুলের শিক্ষক প্রতিনিধিগণ বক্তব্য উপস্থাপন করেন। সভায় বার্ষিক আয়-ব্যয়ের হিসাব ও বার্ষিক প্রতিবেদন উপস্থাপন করেন সংঘের সাধারণ সম্পাদক। এসময় সংঘের নতুন সদস্যদের ফুল দিয়ে বরণ করে নেন নেতৃবৃন্দ। সাধারণ সভায় বিগত আট বছ‌রে সকল নেতৃবৃ‌ন্দের অবদান স্মরণ করা হয়। আগামী‌তেও তা‌দের পদাঙ্ক অনুসরণ ক‌রে সংগঠন‌কে পরিচালনা করার দৃঢ় আশাব‌্যক্ত করা হয়।।

দ্বিতীয় অধিবেশনে সভাপতিত্ব করেন সিনিয়র শিক্ষক বকুল রাণী কর। দ্বিতীয় অধিবেশনে সর্বসম্মতিক্রমে নিম্নরূপ কমিটি গঠন করা হয়।
সভাপতি: মোহাম্মদ নূরুল ইসলাম (সিনিয়র শিক্ষক, অাদর্শ বিদ্যানিকেতন ভুলকোট )
সহসভাপতি:
বকুল রাণী কর (সিনিয়র শিক্ষক, ছদরুল হোসেন বালিকা উচ্চ বিদ্যালয়); আলেয়া বেগম (সহকারী প্রধান শিক্ষক, মানব কল্যান উচ্চ বিদ্যালয়); মো: মিজানুর রহমান, ( সিনিয়র শিক্ষক, মানব কল্যান উচ্চ বিদ্যালয়) ও মো: হারুন অর রশিদ,(সিনিয়র শিক্ষক, শাহজালাল মাধ্যমিক বিদ্যালয়)
সাধারণ সম্পাদক: পংকজ কান্তি গোপ ( সিনিয়র শিক্ষক, পুটিজুরী শরৎচন্দ্র উচ্চ বিদ্যালয়)
সহ সাধারণ সম্পাদক: মো: মঞ্জুর আলী( সিনিয়র শিক্ষক, পুটিজুরী শরৎচন্দ্র উচ্চ বিদ্যালয়) ও সুজিত চন্দ্র দেব ( ছদরুল হোসেন বালিকা উচ্চ বিদ্যালয়)
কোষাধ্যক্ষ: মো: মুবাশ্বির উদ্দিন (সিনিয়র শিক্ষক, ফতেপুর আদর্শ উচ্চ বিদ্যালয়)
সহ কোষাধ্যক্ষ: মামুনুর রশিদ (সহকারী শিক্ষক, স্বস্থিপুর বালিকা উচ্চ বিদ্যালয়)
সাংগঠনিক সম্পাদক: মো: রাহেল মিয়া (সহকারী শিক্ষক, ছদরুল হোসেন বালিকা উচ্চ বিদ্যালয়)
সহ সাংগঠনিক সম্পাদক: মো: তুফাজ্জল মিয়া ( সহকারী শিক্ষক, দীননাথ ইনস্টিটিউশন সাতকাপন সরকারি উচ্চ বিদ্যালয়) দপ্তর সম্পাদক: মো: নজরুল ইসলাম (সহকারী শিক্ষক, আদর্শ বিদ্যানিকেতন ভুলকোট) প্রচার ও প্রকাশনা সম্পাদক: সুজিত কৈরি (সহকারী শিক্ষক, ফয়জাবাদ উচ্চ বিদ্যালয়) সমাজ কল্যাণ সম্পাদক: রাসেল আহমেদ (সহকারী শিক্ষক, মিরপুর ফয়জুন্নেচ্ছা উচ্চ বিদ্যালয়)
আইন বিষয়ক সম্পাদক: শামীমুল ইসলাম (সহকারী শিক্ষক,

জগত পুর উচ্চ বিদ্যালয়) ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক: মনোজ কান্তি পাল (সিনিয়র শিক্ষক, শাহজালাল মাধ্যমিক বিদ্যালয়) সমাজ কল্যাণ সম্পাদক: মো: শিহাব আহমেদ (সহকারী শিক্ষক, হাজী এ ওয়াহেদ উচ্চ বিদ্যালয়)
ধর্ম বিষয়ক সম্পাদক: মো: আব্দুস সামাদ (সহকারী শিক্ষক, মানব কল্যাণ উচ্চ বিদ্যালয়) সহ ধর্ম বিষয়ক সম্পাদক: নীল কমল বিশ্বাস (সহকারী শিক্ষক,

শাহজালাল মাধ্যমিক বিদ্যালয়) মহিলা সম্পাদিকা: চুমকি রাণী দেব (সহকারী শিক্ষক, ফতেপুর আদর্শ উচ্চ বিদ্যালয়)
নির্বাহী সদস্য: মো: হুমায়ুন কবির তালুকদার (প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত), ফয়জাবাদ উচ্চ বিদ্যালয়) ; স্বপন চন্দ্র পাল (সহকারী শিক্ষক, পুটিজুরী শরৎচন্দ্র উচ্চ বিদ্যালয়), অরুন চন্দ্র দাশ (সহকারী শিক্ষক, ছদরুল হোসেন বালিকাউচ্চ বিদ্যালয়), আব্দুল ওয়াদুদ ( সহকারী শিক্ষক, ফতেপুর আদর্শ উচ্চ বিদ্যালয়); হেদায়েতুল ইসলাম মামুন (সহকারী শিক্ষক, দীননাথ সরকারি মডেল হাইস্কুল) ও মো: আব্দুল্লাহ (সহকারী শিক্ষক, মিরপুর ফয়জুন্নেচ্ছা উচ্চ বিদ্যালয়)।

উ‌ল্লেখ‌্য উক্ত সংগঠন‌টি ২০১৫ সা‌লে প্রতি‌ষ্ঠিত হয় এরপর স্বচ্ছতা ও জবাবদি‌হিতা এবং গণতা‌ন্ত্রিক প্রক্রিয়ায় গঠনত‌ন্ত্রের আ‌লো‌কে প্রতিবা‌রের ন‌্যায় এবারও নতুন ক‌মি‌টি গঠন হয়(আগামী দুই বছ‌রের জন‌্য)।

তৎপরবতী‌তে সবার সিদ্ধান্ত ম‌তে কার্যকরী সদস‌্য নি‌য়ে নৌকা ভ্রমণের সিদ্ধান্ত গৃহীত হয় এবং তা সফল করতে একটি উপকমিটিও গঠন করা হয়।

কমিটি নিম্নরূপ:আহবায়ক: মো: মঞ্জুর আলী
সদস্য: মো: তুফাজ্জল হক, মামুনুর রশিদ, পুলক চন্দ্র পাল, রাহেল মিয়া, হেদায়েতুল ইসলাম মামুন ও সুজিত কৈরি।

পরে বাহুবল সদরে প্রতিষ্ঠিত অত্যাধুনিক হোটেল ‘নিউ বিসমিল্লাহ হোটেল ও চাইনিজ রেস্টুরেন্টে’ সকলকে দুপুরের খাবার প‌রি‌বেশন ও ফ‌টো‌সেশ‌নের মাধ‌্যমে আজ‌কের সভার সমাপ্তি হয়।

আরও পড়ুন ইসলামপুরে ট্রাক ও অটোর মুখোমুখি সংঘর্ষে অটো চালক নিহত

সৌদিতে ক্লিনার পদে নিয়োগ বিজ্ঞপ্তি

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Dashani 24
Theme Customized By Shakil IT Park