1. admin@dashani24.com : admin :
  2. alamgirhosen3002@gmail.com : Alamgir Hosen : Alamgir Hosen
  3. a01944785689@gmail.com : Most. Khadiza Akter : Most. Khadiza Akter
  4. afzalhossain.bokshi13@gmail.com : Md Haurn Or Rashid : Md Haurn Or Rashid
  5. liton@gmail.com : Md. Liton Islam : Md. Liton Islam
  6. lalsobujbban24@gmail.com : Md. Shahidul Islam : Md. Shahidul Islam
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:০৭ পূর্বাহ্ন
শিরোনাম :
আজ কামালপুর মুক্ত দিবস বকশীগঞ্জে কোটা বিরোধী আন্দোলনে পুলিশের গুলিতে নিহতের প্রতিবাদে গায়েবানা জানাজা ও বিক্ষোভ মিছিল ঝিনাইগাতী সদর বাজারে ৩ হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা মোবাইল কোর্টে জামালপুরে কিশোরী ধর্ষণ মামলা আসামি র‍্যাবের হাতে গ্রেপ্তার  ঠাকুরগাঁওয়ে পীরগঞ্জে ২০ শয্যা ডায়াবেটিস অ্যান্ড জেনারেল হাসপাতাল উদ্বোধন শেষে স্বাস্থ্যমন্ত্রী ডা. সামন্ত লাল সেন বকশীগঞ্জে বিট পুলিশিং ও জনসচেতনতা মূলক সভা অনুষ্ঠিত  ইসলামপুর বেলগাছা ইউনিয়নে FAO গো- খাদ্য ও সাইলো ড্রাম বিতরণ ঝিনাইগাতী সদর ইউপি চেয়ারম্যান শাহাদৎ হোসেনের বিরুদ্ধে একটি চক্র অপ-প্রচারে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয়ের ফুটবল ফাইনাল খেলা বকশীগঞ্জে নিলক্ষিয়া ইউপি উপ নির্বাচন লিচু’র প্রতীক অটো রিক্সা  

উপজেলা পরিষদ নির্বাচনে মাকছুদুর রহমান আনছারী দোয়া প্রার্থী

  • আপডেট সময় : রবিবার, ২১ জানুয়ারি, ২০২৪
  • ১৩৫ বার পঠিত

ইসলামপুর (জামালপুর) প্রতিনিধিঃ উপজেলা পরিষদ  নির্বাচনে জামালপুরের ইসলামপুর উপজেলার গাইবান্ধা ইউনিয়নের তিন তিন বারের সফল চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ মাকছুদুর রহমান আনছারী চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে সকলের নিকট দোয়া প্রার্থী।

মাকছুদুর রহমান আনছারী পূর্বাঞ্চলের একজন আইডল হিসেবে ব্যাপক পরিচিত। তিনি একাধারে গাইবান্ধা ইউনিয়নের তিন তিন বারের  চেয়ারম্যান হিসেবে ব্যাপক সুনাম লাভ করেছেন। তিনি শুধু গাইবান্ধা ইউনিয়নের চেয়ারম্যান নন  ইসলামপুর উপজেলার সকল ইউনিয়নের আনাচে কানাচে তার নাম। সাধারণ জনগণ মনে করেন ইসলামপুর উপজেলার জন্য একজন  মাকছুদুর রহমান আনছারীর খুব প্রয়োজন। যার  কোন বিকল্প নেই।

ইতিমধ্যে উপজেলা পরিষদ  নির্বাচন সামনে  রেখে  সোশ্যাল মিডিয়াতে অনেকেই উপজেলা পরিষদ  নির্বাচনে আওয়ামীলীগের  চেয়ারম্যান পদপ্রার্থী  হিসেবে মনোনয়নের জন্য বিভিন্ন ছবি ও ব্যানার ফেস্টুন তৈরি করে ছবি পোষ্ট করে দোয়া প্রার্থনা করেছেন।

বর্তমানে তিনি  গাইবান্ধা ইউনিয়নের চেয়ারম্যান পদ  থেকে আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান হিসেবে নিজের উপর অর্পিত  দায়িত্ব  নিষ্ঠার সাথে ইউনিয়নের উন্নয়ন ও শান্তি প্রতিষ্ঠায় সকলকেই সাথে নিয়ে  নিরলস ভাবে কাজ করে আসছে।

এ ছাড়াও বিভিন্ন রাস্তা-ঘাট, ব্রীজ, বয়স্কভাতা, বিধবা ভাতাসহ ব্যাপক উন্নয়ন করেছে। উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে  মাকছুদুর রহমান আনছারীর  কোন বিকল্প নেই।

চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ মাকছুদুর রহমান আনছারী বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে ভালোবেসে দলীয় মনোনয়ন দেন তাহলে জাতির পিতা বঙ্গবন্ধু  শেখ মুজিবুরের আদর্শকে ধারণ করে  যতদিন বাঁচব ততদিন ইসলামপুর উপজেলাবাসীকে সেবা করে যাবো। তাই তিনি উপজেলা পরিষদ চেয়ারম্যান পদপ্রার্থী

হিসেবে উপজেলাবাসী সকলের নিকট দোয়া প্রার্থনা করেছেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Dashani 24
Theme Customized By Shakil IT Park