1. admin@dashani24.com : admin :
  2. alamgirhosen3002@gmail.com : Alamgir Hosen : Alamgir Hosen
  3. a01944785689@gmail.com : Most. Khadiza Akter : Most. Khadiza Akter
  4. afzalhossain.bokshi13@gmail.com : Md Haurn Or Rashid : Md Haurn Or Rashid
  5. liton@gmail.com : Md. Liton Islam : Md. Liton Islam
  6. lalsobujbban24@gmail.com : Md. Shahidul Islam : Md. Shahidul Islam
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:২২ পূর্বাহ্ন
শিরোনাম :
আজ কামালপুর মুক্ত দিবস বকশীগঞ্জে কোটা বিরোধী আন্দোলনে পুলিশের গুলিতে নিহতের প্রতিবাদে গায়েবানা জানাজা ও বিক্ষোভ মিছিল ঝিনাইগাতী সদর বাজারে ৩ হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা মোবাইল কোর্টে জামালপুরে কিশোরী ধর্ষণ মামলা আসামি র‍্যাবের হাতে গ্রেপ্তার  ঠাকুরগাঁওয়ে পীরগঞ্জে ২০ শয্যা ডায়াবেটিস অ্যান্ড জেনারেল হাসপাতাল উদ্বোধন শেষে স্বাস্থ্যমন্ত্রী ডা. সামন্ত লাল সেন বকশীগঞ্জে বিট পুলিশিং ও জনসচেতনতা মূলক সভা অনুষ্ঠিত  ইসলামপুর বেলগাছা ইউনিয়নে FAO গো- খাদ্য ও সাইলো ড্রাম বিতরণ ঝিনাইগাতী সদর ইউপি চেয়ারম্যান শাহাদৎ হোসেনের বিরুদ্ধে একটি চক্র অপ-প্রচারে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয়ের ফুটবল ফাইনাল খেলা বকশীগঞ্জে নিলক্ষিয়া ইউপি উপ নির্বাচন লিচু’র প্রতীক অটো রিক্সা  

শেরপুরে জনপ্রতিনিধি ও সুশীল সমাজের সহিত আইন শৃঙ্খলা সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত

  • আপডেট সময় : সোমবার, ২১ আগস্ট, ২০২৩
  • ১৪০ বার পঠিত

মোহাম্মদ দুদু মল্লিক শেরপুর প্রতিনিধিঃ

শেরপুর জেলা পুলিশের উদ্যোগে জেলার জনপ্রতিনিধি ও সুশীল সমাজের সহিত আইন-শৃঙ্খলা সংক্রান্তে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

গত শনিবার (১৯ আগস্ট) শেরপুর জেলার পুলিশ লাইন্সের মাল্টিপারপাস শেডে আয়োজিত আইনশৃঙ্খলা সংক্রান্ত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন জেলার নবাগত পুলিশ সুপার জনাব মোনালিসা বেগম, পিপিএম-সেবা।

সভার শুরুতে শোকাবহ আগস্টে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও ১৫ আগস্ট তাঁর পরিবারের নিহত সকল শহীদের প্রতি শ্রদ্ধা ও শোক জ্ঞাপন করে দাঁড়িয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়।

এরপর জনপ্রতিনিধি ও সুশীল সমাজের ব্যাক্তিবর্গের পরিচিতি পর্ব এবং অডিও ভিজুয়ালের মাধ্যমে নবাগত পুলিশ সুপার মহোদয়ের পরিচিতি উপস্থাপন করা হয়।

পরে নবাগত পুলিশ সুপার মহোদয় জেলার সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি, মাদক, জুয়া ও চোরাচালান নিয়ন্ত্রণ, জঙ্গিবাদ ও উগ্রবাদ দমন, সাইবার বুলিং, কিশোর গ্যাং, ইভটিজিং, নারী নির্যাতন, বাল্যবিবাহ ও অপমৃত্যু প্রতিরোধ, শহেরর যানজট নিরসন, বিভিন্ন বিষয়ে সামাজিক সচেতনতা বৃদ্ধি, অপরাধ ও অপরাধী সংক্রান্ত তথ্য আদান-প্রদান এবং জেলাব্যাপী বিভিন্ন সমস্যার সমাধানে আইনগত সহায়তা প্রদানের লক্ষ্যে উপস্থিত সকলের সাথে উম্মুক্ত আলোচনায় অংশ নেন।

পুলিশ সুপার মহোদয় সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ, ইভটিজিং, বাল্যবিবাহ ও চোরাচালানের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি অবলম্বন করে জেলার আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশিং কার্যক্রমে সকলের সর্বাত্মক সহোযোগিতা কামনা করেন এবং উম্মুক্ত আলোচনায় উঠে আসা বিভিন্ন বিষয় দ্রুত সময়ে বাস্তবায়নের অঙ্গীকার ব্যক্ত করেন।

অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) জনাব মোঃ সোহেল মাহমুদ পিপিএম-এর সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন শেরপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব ছানুয়ার হোসেন ছানু,শেরপুর পৌর মেয়র জনাব গোলাম মোহাম্মদ কিবরিয়া, শেরপুর সরকারী ক‌লে‌জের অধ‌্যক্ষ জনাব মোঃ আব্দুর র‌সিদ, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি শামছুন্নাহার কামাল ও অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) জনাব মোহাম্মদ ফখরুজ্জামান জুয়েল পিপিএম প্রমুখ।

সভায় শেরপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব মোঃ রফিকুল ইসলাম, নালিতাবাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব মোঃ মোকছেদুর রহমান লেবু, নকলা উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব শাহ মোঃ বোরহান উদ্দিন,

ঝিনাইগাতী উপজেলা পরিষদের চেয়ারম্যান এস. এম.এ আব্দুল্লাহেল ওয়ারেজ নাইম।শ্রীবরদী উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব এ.ডি.এম শহিদুল ইসলাম, নকলা পৌরসভার মেয়র জনাব মোঃ হাফিজুর রহমান,শ্রীবরদী পৌরসভার মেয়র জনাব মোহাম্মদ আলী লাল,

শেরপুর জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জনাব মানিক দত্ত, প্রেসক্লাবের সভাপতি জনাব রফিকুল ইসলাম আধার সহ জেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ সুশীল সমাজের ব্যাক্তিবর্গ,

পূজা উদযাপন পরিষদের সদস্য, জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ এবং বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়া সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন বকশীগঞ্জে নিজ বসত ঘর থেকে ঝুলন্ত মরদেহ উদ্ধার

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Dashani 24
Theme Customized By Shakil IT Park