1. admin@dashani24.com : admin :
  2. alamgirhosen3002@gmail.com : Alamgir Hosen : Alamgir Hosen
  3. a01944785689@gmail.com : Most. Khadiza Akter : Most. Khadiza Akter
  4. afzalhossain.bokshi13@gmail.com : Md Haurn Or Rashid : Md Haurn Or Rashid
  5. liton@gmail.com : Md. Liton Islam : Md. Liton Islam
  6. lalsobujbban24@gmail.com : Md. Shahidul Islam : Md. Shahidul Islam
বুধবার, ২৯ মে ২০২৪, ০৫:২৮ পূর্বাহ্ন
শিরোনাম :
আজ কামালপুর মুক্ত দিবস রাত পোহালেই পীরগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত  কু-প্রস্তাবে রাজি না হওয়ায় গৃহবধূকে হত্যা, গ্রেফতার ০২ জামালপুরে সাড়ে ৩ লাখ শিশুকে খাওয়ানো হবে ভিটামিন এ প্লাস ক্যাপসুল শেরপুরের ঝিনাইগাতীতে আদিবাসী শিশু ধর্ষণের দায়ে ধর্ষক ফাহিম গ্রেপ্তার নাগরপুরে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে নিরাপত্তা প্রহরীর মৃত্যু, তদন্ত কমিটি গঠন রুমা ও থানচি উপজেলার সব ধরনের যান চলাচল বন্ধ বিদ্যুৎ ব্যবস্থা বিপর্যস্ত শেরপুর প্রেসক্লাবের ৪৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত  শেষ মুহূর্তে জমে উঠেছে প্রচার প্রচারণায় ব্যস্ত পীরগঞ্জ উপজেলার প্রার্থীরা ঠাকুরগাঁও রুহিয়ায় গাঁজা সহ ১ মাদক ব্যবসায়ী আটক মান্দায় পল্লী শিশু ফাউন্ডেশনের উদ্যোগে পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

ইসলামপুরে কৃষকের ধান কেটে দিলেন ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ ফরিদুল হক খান,এমপি

  • আপডেট সময় : রবিবার, ৩০ এপ্রিল, ২০২৩
  • ৬৬ বার পঠিত

হোসেন শাহ ফকির, ইসলামপুর(জামালপুর) প্রতিনিধি:

জামালপুরের ইসলামপুরে কৃষকের ধান কেটে ঘরে তুলে দিলেন ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ ফরিদুল হক খান। এ সময় তার সাথে ছিলেন জামালপুর-শেরপুর সংরক্ষিত আসনের সংসদ সদস্য ও কেন্দ্রীয় কৃষকলীগের সহ-সভাপতি হোসনে আরা এমপি।

রবিবার (৩০ এপ্রিল) সকালে উপজেলা কৃষকলীগের আয়োজনে ইসলামপুর উপজেলার বেলগাছা ইউনিয়নের ধনতলা এলাকার হতদরিদ্র কৃষক মনু সেখ ও কানু সেখের দুই বিঘা জমির ধান নেতাকর্মীদের সাথে নিয়ে কেটে দেন তারা।

এ সময় ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ্ব ফরিদুল হক খান দুলাল এমপি বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশনা মোতাবেক এক ইঞ্চি জমিও যেন অনাবাদি না থাকে। সরকারের প্রধান লক্ষ্য হচ্ছে কৃষকদের অধিকার রক্ষা করা। কারণ, খাদ্য ও পুষ্টি কৃষি সরবরাহ করে কৃষিই আমাদের বাঁচিয়ে রেখেছে। কৃষি ও কৃষককে অবহেলা করে কোন উন্নয়ন নয়। কৃষক বাঁচলে আমরা বাঁচবো।

জামালপুর-শেরপুর সংরক্ষিত আসনের সংসদ সদস্য ও কেন্দ্রীয় কৃষকলীগের সহ-সভাপতি হোসনে আরা বলেন, দেশব্যাপী বোরো ধান কাটা শুরু হয়েছে। অনেক কৃষক অর্থ সংকটে ধান কাটাতে পারছেন না। এ অবস্থায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে উপজেলা কৃষক লীগের নেতাকর্মীদের নিয়ে কৃষকের ধান কেটে বাড়িতে পৌঁছে দিয়েছি।

এসময় উপজেলা কৃষক লীগের সভাপতি নুরুল ইসলাম শাহ্ ফকির ও সাধারণ সম্পাদক মতিউর রহমানসহ জেলা ও স্হানীয় কৃষক লীগের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুনঃ সানন্দবাড়ীতে এসএসসি ও সমমানের পরীক্ষা অনুষ্ঠত

সৌদিতে ক্লিনার পদে নিয়োগ বিজ্ঞপ্তি

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Dashani 24
Theme Customized By Shakil IT Park