1. admin@dashani24.com : admin :
  2. alamgirhosen3002@gmail.com : Alamgir Hosen : Alamgir Hosen
  3. afzalhossain.bokshi13@gmail.com : Md Haurn Or Rashid : Md Haurn Or Rashid
  4. lalsobujbban24@gmail.com : Md. Shahidul Islam : Md. Shahidul Islam
শুক্রবার, ২৪ মার্চ ২০২৩, ০২:৫৩ অপরাহ্ন
শিরোনাম :
আজ কামালপুর মুক্ত দিবস নাগরপুরে ২৫ মার্চ গণহত্যা সম্পর্কে বীর মুক্তিযোদ্ধাদের স্মৃতিচারণ ও আলোচনা সভা রমজানের পবিত্রতা রক্ষার দাবিতে সানন্দবাড়ীতে মিছিল পবিত্র মাহে রমজানের শুভেচ্ছা জানিয়েছেন চেয়ারম্যান সিদ্দিক সাংবাদিক হোসেন শাহ ফকিরের পবিত্র মাহে রমজানের শুভেচ্ছা ইসলামপুরে পুলিশের ক্ষমতার অপব্যবহার করে জবর দখলের প্রতিবাদে বৃদ্ধা দাদীর সংবাদ সম্মেলন ইএসডিও মাইক্রোফিনান্স কর্মসূচীর ডিজিটাল পদ্ধতিতে ট্যাবে কলেকশন পরিদর্শনে এডুকো বাংলাদেশ পরশুরাম খন্ডলহাই দারুল কুরআন হিফ্জ মাদ্রাসায় ও এতিম খানায় রমজান উপলক্ষ্যে সাহায্য জন্য আবেদন মহাদেবপুরে গৃহহীন ও ভুমিহীনদের মধ্যে ঘর বাড়ি বিতরণে প্রেস ব্রিফিং এডুকো বাংলাদেশ এর কান্ট্রি ডিরেক্টর ও ইএসডিও’র নির্বাহী পরিচালক তিনটি প্রকল্প পরিদর্শন ফেনী শহরে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে পৌরসভা ও ব্যবসায়ী সমিতির ভূমিকা জরুরী- জেলা প্রশাসক

সভাপতি পদপ্রার্থী, বাংলাদেশ আওয়ামীলীগ মেরুরচর ইউনিয়ন শাখা

ঝিনাইগাতীর জোলগাঁও হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানা’র বার্ষিক সম্মেলন

  • আপডেট সময় : সোমবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২৩
  • ৫৪ বার পঠিত

মোহাম্মদ দুদু মল্লিক শেরপুর প্রতিনিধি।

শেরপুরের ঝিনাইগাতীতে জোলগাঁও পুরাতন হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানা এর হাফিজ ছাত্রদের পাগড়ী প্রদান উপলক্ষে বার্ষিক ইসলামী সম্মেল অনুষ্ঠিত হয়েছে।

২৬ ফেব্রুয়ারি রবিবার বিকেলে উপজেলার মালিঝিকান্দা ইউনিয়ন পরিষদ সংলগ্ন মাদ্রাসা প্রাঙ্গণে এ সম্মেলনের আয়োজন করা হয়।

উস্তাদুল উলামা পীরে কামেল আল্লামা এমদাদুল হক এর সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব এসএম আব্দুল্লাহেল ওয়ারেজ নাইম।

এসএম আব্দুল্লাহেল ওয়ারেজ নাইম তিনি প্রধান অতিথির বক্তব্যকালে শিক্ষাক্ষেত্রে বর্তমান সরকারের অবদানসহ দেশের বিভিন্ন উন্নয়ন মূলক কার্যক্রমের চিত্র তুলে ধরেন।

এছাড়াও উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠান ও যাতায়াত রাস্তা নির্মাণসহ প্রত্যেক এলাকার সার্বিকভাবে উন্নতি ঘটাতে কাজ করে যাচ্ছেন বলেও জানান তিনি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উত্তরা ৯নং সেক্টর ব্যাবসায়ী ও সমাজ সেবক জালাল উদ্দিন (কুসুম),স্থানীয় ইউপি চেয়ারম্যান মো.মোজাম্মেল হক, হাতীবান্দা ইউপি চেয়ারম্যান মো.জাহাঙ্গীর আলম,কাকরকান্দি ইউপি চেয়ারম্যান মো.নিয়ামুল কাউছার,হাতীবান্দা সাবেক ইউপি চেয়ারম্যান মো.নাছির উদ্দিন,ঘাগড়া কোনা পাড়া ব্যাবসায়ী মো. আব্দুল্লাহ আল মামুন,কালিবাড়ী ব্যাবসায়ী আলহাজ্ব মো.আশরাফুল আলী প্রিয় অতিথি ছিলেন শেরপুর নবীনগর খাদ্য ব্যাবসায়ী মো. হাছান আলী।

বিশেষ মেহমানদের মধ্য থেকে এস.বি.এল ম্যানেজার মো. ইদির আলী সোহাগ,তিনআনী বাজার ব্যাবসায়ী মো.জামাল উদ্দিন, অত্র মাদ্রাসার মোহতামিম হাফেজ মাওলানা শাব্বির আহমদ, সভাপতি মো.আতাউর রহমান মাস্টার,সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম প্রমুখ।উল্লেখ্য জোলগাঁও পুরাতন হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানা কর্তৃক আয়োজিত এ সম্মেলনের মাহফিলে শিশু শিক্ষা প্রদর্শনী শেষে হাফেজ ৫ জনকে পাগড়ী প্রদান করা হয়।

ইসলামী সম্মেলনে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন হযরত মাওলানা গোলাম রাব্বানী (যুক্তিবাদী), দ্বিতীয় বক্তা ইসলামি চিন্তাবিদ আলহাজ্ব হযরত মাওলানা মুফতি আবু তালেব মোহাম্মদ সাইফুদ্দীন, তৃতীয় বক্তা ছিলেন তিনআনী বাজার জামে মসজিদের খতীব হযরত মাওলানা সুরুজ্জামান।

আরও পড়ুন নবগ্রাম উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত

মহান স্বাধীনতা দিবস

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Dashani 24
Theme Customized By Shakil IT Park