1. admin@dashani24.com : admin :
  2. alamgirhosen3002@gmail.com : Alamgir Hosen : Alamgir Hosen
  3. afzalhossain.bokshi13@gmail.com : Md Haurn Or Rashid : Md Haurn Or Rashid
  4. lalsobujbban24@gmail.com : Md. Shahidul Islam : Md. Shahidul Islam
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০৮:১২ পূর্বাহ্ন

র‌্যাব-৭ফেনী অভিযানে ৫০ কেজি গাঁজা ও ইয়াবা সহ আটক-৩

  • আপডেট সময় : মঙ্গলবার, ৮ নভেম্বর, ২০২২
  • ৬৫ বার পঠিত

মহিউদ্দিন মহি(ফেনী প্রতিনিধি):-

ফেনীতে ৫০ কেজি গাঁজাসহ এক মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-৭ফেনী ক্যাম্প।

এসময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি প্রাইভেটকার জব্দ করা হয়।সোমবার (৭ নভেম্বর) রাতে ফেনীর মহিপাল এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে একটি প্রাইভেটকারকে ধাওয়া করে ওই মাদক কারবারিকে আটক করা হয়।

আটক মো. রাশেদ (২০) চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার পাইনদহ গ্রামের মো. নূরুজ্জামানের ছেলে।র‌্যাব-৭ ফেনী ক্যাম্প জানায়, গোপন তথ্যের ভিত্তিতে র‌্যাব জানতে পারে এক মাদক কারবারি প্রাইভেটকারে গাঁজা নিয়ে বিক্রির উদ্দেশ্যে কুমিল্লা থেকে চট্টগ্রামের দিকে যাচ্ছে।

এরপর সোমবার রাতে র‌্যাবের একটি দল ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর মহিপাল সংলগ্ন হাজি নজির আহম্মদ এলপিজি অ্যান্ড ফিলিং স্টেশনের সামনে অস্থায়ী চেকপোস্ট বসায়।

সেখানে সন্দেহজনক একটি প্রাইভেটকারকে থামার সংকেত দিলে তা না থামিয়ে দ্রুত গতিতে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন চালক। পরে র‌্যাব সদস্যরা ধাওয়া করে প্রাইভেটকারটি আটকে এক তরুণকে আটক করেন।

আটক যুবককে জিজ্ঞাসাবাদ ও তল্লাশি করে প্রাইভেটকারের পেছনের সিটে দুটি প্লাস্টিকের বস্তায় ৫০ কেজি গাঁজা উদ্ধার ও প্রাইভেটকারটি জব্দ করা হয়।প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক তরুণ জানান, দীর্ঘদিন ড্রাইভিং পেশার আড়ালে কৌশলে গাঁজা কুমিল্লার সীমান্তবর্তী এলাকা থেকে কিনে ফেনী, চট্টগ্রামসহ পাশের জেলার বিভিন্ন মাদক কারবারি ও সেবনকারীদের কাছে বিক্রি করে আসছিলেন ।

র‌্যাব-৭,চট্টগ্রাম ফেনী ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে ৮ নভেম্বর সোমবার ফেনীর মহিপাল এলাকায় চট্টগ্রাম হতে ঢাকাগামী মহাসড়কের পাকা রাস্তার উপর গাড়ীতে উঠার জন্য অবস্থান করছে।

র‌্যাব-৭, চট্টগ্রাম ফেনীর একটি আভিযানিক দল বর্ণিত এলাকায় অভিযান পরিচালনা করে আসামী সাহাজিদা (৫০), পিতা- মোঃ হানিফ, সাং- নোয়াপাড়া এবং ২। আম্বিয়া(৩২), পিতা- সৈয়দ আলম, সাং- পুরান বল্লোম পাড়া, উভয় থানা- টেকনাফ, জেলা- কক্সবাজারদ্বয়কে আটক করতে সক্ষম হয়।

পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীদের হাতে থাকা ভ্যানিটি ব্যাগের ভিতর হতে আসামীদের নিজ হাতে বের করে দেয়া মতে সর্বমোট ৩,৯৪০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার পূর্বক আসামীদেরকে গ্রেফতার করা হয়।

আটককৃত আসামীদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা পরস্পর যোগসাজসে দীর্ঘদিন যাবৎ সুকৌশলে মাদক দ্রব্য ইয়াবা ট্যাবলেট কক্সবাজার জেলার সীমান্তবর্তী এলাকা হতে সংগ্রহ করে পরবর্তীতে চট্টগ্রাম, ফেনী, ঢাকাসহ আশেপাশের জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট বিক্রয় করে আসছে।

উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ১২ লক্ষ টাকা।
র‌্যাব-৭ফেনী ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. জুনায়েদ জাহেদী ৫০ কেজি গাঁজা এবং ৩,৯৪০ পিস ইয়াবাসহ ৩ জনকে আটক ও বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, আটক কারবারিগণসহ উদ্ধার হওয়া মাদক ও ৩ জনকে আইনি ব্যবস্থা নিতে ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয় ।

আরও পড়ুন শেরপুরের ঝিনাইগাতীতে বিনামূল্যে কৃষি প্রণোদনা বিতরণ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Dashani 24
Theme Customized By Shakil IT Park