1. admin@dashani24.com : admin :
  2. alamgirhosen3002@gmail.com : Alamgir Hosen : Alamgir Hosen
  3. a01944785689@gmail.com : Most. Khadiza Akter : Most. Khadiza Akter
  4. afzalhossain.bokshi13@gmail.com : Md Haurn Or Rashid : Md Haurn Or Rashid
  5. liton@gmail.com : Md. Liton Islam : Md. Liton Islam
  6. lalsobujbban24@gmail.com : Md. Shahidul Islam : Md. Shahidul Islam
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:০৪ পূর্বাহ্ন
শিরোনাম :
আজ কামালপুর মুক্ত দিবস ত্রিশালে প্রাণি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত ইসলামপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী  উদ্বোধন  ভিডিও কনফারেন্সে বকশীগঞ্জে প্রাণিসম্পদ মেলার উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী শেরপুরে কুড়া ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক কে কুপিয়েছে প্রতিপক্ষ বকশীগঞ্জে পুকুরের পানিতে ডুবে প্রাণ গেলো শিশুর শেরপুরে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে বকশিগঞ্জে আলোচনা সভা আটোয়ারীতে এমপি রেজিয়া ইসলাম এঁর মতবিনিময় সভা বকশীগঞ্জে শত বছরের সারমারা অষ্টমী মেলায় মানুষের ঢল ঝিনাইগাতীতে ৭ উপজেলা চেয়ারম্যান ও ১৯ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

সুন্দরগঞ্জে ধর্ষণ চেষ্টায় ব্যর্থ হয়ে গৃহবধূকে নির্যাতনের অভিযোগ উঠেছে

  • আপডেট সময় : শুক্রবার, ২৯ জুলাই, ২০২২
  • ১১২ বার পঠিত

আল কাদরি কিবরিয়া সবুজ, স্টাফ রিপোর্টারঃ

গাইবান্ধার সুন্দরগঞ্জে প্রতিবেশী গৃহবধূকে ধর্ষণ চেষ্টায় ব্যর্থ হয়ে শারিরীক নির্যাতন করার অভিযোগ উঠেছে আরাফাত হোসেন (২২) নামের এক যুবকের বিরুদ্ধে।

এঘটনায় ওই গৃহবধূ '৯৯৯' কল করলে আহত অবস্থায় পুলিশ তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছেন।

২৮ জুলাই বৃহস্পতিবার উপজেলার সর্বানন্দ ইউনিয়নের উত্তর সাহাবাজ গ্রামে এঘটনা ঘটে। অভিযুক্ত আরাফাত হোসেন বামনডাঙ্গা আব্দুল হক ডিগ্রী কলেজের অধ্যক্ষ ঈমান আলীর ছেলে ও একই গ্রামের বাসিন্দা।

জানা যায়, গৃহবধূর স্বামী জীবিকার তাগিদে দীর্ঘদিন ধরে ঢাকায় অবস্থান করেন। এরই সুযোগে বৃহস্পতিবার উত্তর সাহাবাজ গ্রামের ওই গৃহবধূকে বাড়িতে একা পেয়ে প্রতিবেশী আরাফাত হোসেন ধর্ষণের চেষ্টা করেন।

এসময় ওই গৃহবধূর সঙ্গে জোর জবরদস্তিও করে। গৃহবধূ বাঁধা দিলে ব্যর্থ হয়ে তাকে বেধড়ক মারধর করে ওই যুবক। গৃহবধূর শরীরের বিভিন্ন স্থানে জখম হয়।

এসময় ওই গৃহবধূ নিরুপায় হয়ে আত্মরক্ষার জন্য জাতীয় জরুরী সেবা ৯৯৯ (ট্রিপল নাইনে) ফোন করে। পরে পুলিশ ওই গৃহবধূকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। বর্তমানে গৃহবধূ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

নির্যাতনের শিকার ওই গৃহবধূ বলেন, 'আমাকে বাড়িতে একা পেয়ে আরাফাত জোর-জবরদস্তি করে ধর্ষণের চেষ্টা করে। আমি আত্মরক্ষার জন্য আরাফাতকে আঘাত করি। এসময় ধর্ষণে ব্যর্থ হয়ে সে আমাকে মারপিট করেন। তখন ইজ্জত রক্ষার জন্য আমি ৯৯৯ কল করি।

পরে পুলিশ আমাকে উদ্ধার করে।' তিনি আরও বলেন, 'ওর হাত থেকে বাঁচতে চাই। আমাকে রাস্তা-ঘাটে খুব বিরক্ত করে। আমার স্বামী ঢাকায় থাকে, আমি নিরাপত্তা চাই।

'

এবিষয়ে সুন্দরগঞ্জ থানার অফিসার ইনচার্জ সরকার ইফতেখারুল মোকাদ্দেম প্রতিদিনের বাংলাদেশকে জানান, এ ঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি ।

বামনডাঙ্গা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ঘটনাটি তদন্ত করছেন। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেবেন বলে জানান তিনি।

আরও পড়ুন গাইবান্ধা-৫ উপনির্বাচনে ফারজানা রাব্বী বুবলীকে এমপি হিসেবে দেখতে চায় তৃণমূল নেতাকর্মীরা

সৌদিতে ক্লিনার পদে নিয়োগ বিজ্ঞপ্তি

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Dashani 24
Theme Customized By Shakil IT Park