1. admin@dashani24.com : admin :
  2. alamgirhosen3002@gmail.com : Alamgir Hosen : Alamgir Hosen
  3. afzalhossain.bokshi13@gmail.com : Md Haurn Or Rashid : Md Haurn Or Rashid
  4. lalsobujbban24@gmail.com : Md. Shahidul Islam : Md. Shahidul Islam
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০৮:১৮ পূর্বাহ্ন

ঝিনাইগাতীতে মরহুম শহীদ জাহাবক্স কোম্পানি স্মৃতি স্মরণে ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত

  • আপডেট সময় : সোমবার, ১১ জুলাই, ২০২২
  • ৯৩ বার পঠিত

মোহাম্মদ দুদু মল্লিক শেরপুর প্রতিনিধি।শেরপুর প্রতিনিধি :

“ক্রিড়ার সাথে যুক্ত হই, মাদক থেকে মুক্ত হই” এই প্রতিপাদ্যকে সামনে রেখে শেরপুরের ঝিনাইগাতী উপজেলার বাকাকুড়া উচ্চ বিদ্যালয় মাঠে মরহুম শহীদ জাহাবক্স কোম্পানি স্মৃতি স্মরণে ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয় ।

পবিত্র ঈদুল আযহা’র দ্বিতীয় দিন ১১ জুলাই সোমবার সকাল ১০ ঘটিকায় এ খেলা শুরু হয়ে শেষ হয় সন্ধ্যায়।

উক্ত খেলায় নক- আউট পদ্ধতিতে ৮টি দল অংশ গ্রহন করেন। এই ৮ দলের মধ্যে সেমি ফাইনালে উঠবে ৪টি দল। ফাইনালে অংশ নিবে সর্বশেষ ২টি দল।

৮টি দলে যাহারা অংশগ্রহন করছেন, তারা হচ্ছেন, বাকাকুড়া লিজেন্ট ক্লাব, টিম আর্জেটিনা বাকাকুড়া, ঢাকাই মোড় স্পোটিং ক্লাব, দারসিকোনা ফুটবল একাদশ, ভালুকা ফুটবল একাদশ, নয়াপাড়া ফুটবল একাদশ, কামাল মার্কেট বঙ্গবন্ধু স্পোটিং ক্লাব, বাকাকুড়া আকন্দ স্পোটিং ক্লাব।

প্রতি দলের খেলার সময় ছিল ৩০ মিনিট।মরহুম শহীদ জাহাবক্স কোম্পানি স্মৃতি সংগঠনের আয়োজনে রাসেল আহম্মেদ এর ধারাভাষ্য, উপজেলা ছাত্রলীগের গ্রন্থনা ও প্রকাশনা বিষয়ক সম্পাদক আলমগীর হোসেন এর উপস্থাপনায় উক্ত খেলায় সভাপতিত্ব করেন, কাংশা ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান ও উপজেলা পুলিশিং কমিটির সভাপতি মো. আনারউল্লাহ (আনোয়ার)।

উক্ত খেলায় উদ্বোধক ও প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ ( ওসি) বিপ্লব কুমার বিশ্বাস।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইউপি সদস্য মুসা সর্দার, তৃণলামং, জোস্না বেগম, কাংশা ইউনিয়নের যুব লীগের সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম, সমাজসেবক সাইফুল ইসলাম মোল্লা প্রমুখ।

উক্ত খেলায় সেমিফাইনালে উর্ত্তীণ হয়ে চুড়ান্ত পর্বে অংশ গ্রহন করে বাকাকুড়া আকন্দ স্পোটিং ক্লাব বনাম বাকাকুড়া লিজেন্ট ক্লাব।চুড়ান্ত পর্বের খেলায় বাকাকুড়া লিজেন্ট ক্লাব, বাকাকুড়া আকন্দ স্পোটিং ক্লাবকে ২-০ গোলে হারিয়ে বাকাকুড়া লিজেন্ট ক্লাব জয় লাভ করেন।

খেলা শেষে উপস্থিত প্রধান ও বিশেষ অতিথিগণ সম্মিলিত ভাবে চ্যাম্পিয়ন দলকে ট্রফি সহ ৫ হাজার টাকা এবং রানার্স আপ দলকে ট্রফি ও ৩ হাজার টাকার প্রাইজমানি দেয়া হয় আয়োজক কমিটির পক্ষ থেকে।উক্ত খেলায় বিপুল সংখ্যক ক্রীড়ামোদী, এলাকাবাসী, সুশীল সমাজের নেতৃবৃন্দ সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ মিডিয়াকর্মিগণ উপস্থিত ছিলেন।

খেলাটির স্পন্সর হিসেবে ছিলেন, বাকাকুড়া বাজারের শিশির কসমেটিকস।

আরও পড়ুন সরকারি কর্মচারীদের শিষ্টাচার গুলো জেনে নিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Dashani 24
Theme Customized By Shakil IT Park