1. admin@dashani24.com : admin :
  2. alamgirhosen3002@gmail.com : Alamgir Hosen : Alamgir Hosen
  3. a01944785689@gmail.com : Most. Khadiza Akter : Most. Khadiza Akter
  4. afzalhossain.bokshi13@gmail.com : Md Haurn Or Rashid : Md Haurn Or Rashid
  5. liton@gmail.com : Md. Liton Islam : Md. Liton Islam
  6. lalsobujbban24@gmail.com : Md. Shahidul Islam : Md. Shahidul Islam
বুধবার, ২৯ মে ২০২৪, ০৬:১৯ পূর্বাহ্ন
শিরোনাম :
আজ কামালপুর মুক্ত দিবস রাত পোহালেই পীরগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত  কু-প্রস্তাবে রাজি না হওয়ায় গৃহবধূকে হত্যা, গ্রেফতার ০২ জামালপুরে সাড়ে ৩ লাখ শিশুকে খাওয়ানো হবে ভিটামিন এ প্লাস ক্যাপসুল শেরপুরের ঝিনাইগাতীতে আদিবাসী শিশু ধর্ষণের দায়ে ধর্ষক ফাহিম গ্রেপ্তার নাগরপুরে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে নিরাপত্তা প্রহরীর মৃত্যু, তদন্ত কমিটি গঠন রুমা ও থানচি উপজেলার সব ধরনের যান চলাচল বন্ধ বিদ্যুৎ ব্যবস্থা বিপর্যস্ত শেরপুর প্রেসক্লাবের ৪৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত  শেষ মুহূর্তে জমে উঠেছে প্রচার প্রচারণায় ব্যস্ত পীরগঞ্জ উপজেলার প্রার্থীরা ঠাকুরগাঁও রুহিয়ায় গাঁজা সহ ১ মাদক ব্যবসায়ী আটক মান্দায় পল্লী শিশু ফাউন্ডেশনের উদ্যোগে পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

নকলার সাংবাদিক রানার বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবিতে ভৈরবে বিএমইউজে’র মানববন্ধন

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৪ মার্চ, ২০২৪
  • ৪০ বার পঠিত

দৈনিক দেশ রুপান্তরের নকলা উপজেলা প্রতিনিধি শফিউজ্জামান রানার বিরুদ্ধে মিথ্যা ও হয়রানীমূলক মামলা প্রত্যাহার এবং ইউএনও সাদিয়া উম্মুল বানিন ও এসিল্যান্ড মোঃ শিহাবুল আরিফের বিভাগীয় বিচারের দাবিতে ঘন্টা ব্যাপী মানব বন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ইউনিয়ন ভৈরব উপজেলা শাখার আয়োজনে বুধবার ১৩ মার্চ ২০২৪ তারিখে দুপুরে ঢাকা- সিলেট মহাসড়কের ভৈরব দূর্জয়মোড়ে মানব বন্ধনে জিটিভির ভৈরব প্রতিনিধি ও বাংলাদেশ মফস্বল সাংবাদিক ইউনিয়ন ভৈরব উপজেলা শাখার সভাপতি এম এ হালিম এর সভাপতিত্বে বক্তব্য রাখেন, সংগঠনের সিনিয়র সহ- সভাপতি এম আর ওয়াসিম, সাধারণ সম্পাদক ছাবির উদ্দিন রাজু, বিজয় টিভির ভৈরব প্রতিনিধি ও সংগঠনের সাংগঠনিক সম্পাদক সোহান রহমান, সাপ্তাহিক অবলম্বন পত্রিকার বার্তা সম্পাদক শামিম আহমেদ, সংবাদ পাতা পত্রিকার নির্বাহী সম্পাদক আনোয়ার পারভেজ প্রমূখ।

এ সময় বক্তারা বলেন, তথ্য অধিকার আইনে তথ্য চেয়ে ও ইউএনও এসিল্যান্ডের রোষানলে পড়তে হয়েছে শফিউজ্জামান রানাকে। তাকে মিথ্যা মামলা দিয়ে জেলে পাঠিয়ে ক্ষমতার অপব্যবহার করা হয়েছে ।

আমরা তার বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার এবং ইউএনও – এসিল্যান্ডের বিরুদ্ধে বিচার বিভাগীয় শাস্তির দাবী জানাই সরকারের কাছে । তা না হলে সারাদেশের সাংবাদিকরা কঠোর কর্মসূচী পালন করতে বাধ্য হবে।

আরও পড়ুনঃ শেরপুরের নালিতাবাড়ীতে অটোচালকের মরদেহ উদ্ধার

সৌদিতে ক্লিনার পদে নিয়োগ বিজ্ঞপ্তি

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Dashani 24
Theme Customized By Shakil IT Park