1. admin@dashani24.com : admin :
  2. alamgirhosen3002@gmail.com : Alamgir Hosen : Alamgir Hosen
  3. a01944785689@gmail.com : Most. Khadiza Akter : Most. Khadiza Akter
  4. afzalhossain.bokshi13@gmail.com : Md Haurn Or Rashid : Md Haurn Or Rashid
  5. liton@gmail.com : Md. Liton Islam : Md. Liton Islam
  6. lalsobujbban24@gmail.com : Md. Shahidul Islam : Md. Shahidul Islam
বুধবার, ২৯ মে ২০২৪, ০৪:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম :
আজ কামালপুর মুক্ত দিবস রাত পোহালেই পীরগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত  কু-প্রস্তাবে রাজি না হওয়ায় গৃহবধূকে হত্যা, গ্রেফতার ০২ জামালপুরে সাড়ে ৩ লাখ শিশুকে খাওয়ানো হবে ভিটামিন এ প্লাস ক্যাপসুল শেরপুরের ঝিনাইগাতীতে আদিবাসী শিশু ধর্ষণের দায়ে ধর্ষক ফাহিম গ্রেপ্তার নাগরপুরে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে নিরাপত্তা প্রহরীর মৃত্যু, তদন্ত কমিটি গঠন রুমা ও থানচি উপজেলার সব ধরনের যান চলাচল বন্ধ বিদ্যুৎ ব্যবস্থা বিপর্যস্ত শেরপুর প্রেসক্লাবের ৪৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত  শেষ মুহূর্তে জমে উঠেছে প্রচার প্রচারণায় ব্যস্ত পীরগঞ্জ উপজেলার প্রার্থীরা ঠাকুরগাঁও রুহিয়ায় গাঁজা সহ ১ মাদক ব্যবসায়ী আটক মান্দায় পল্লী শিশু ফাউন্ডেশনের উদ্যোগে পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

হালুয়াঘাটে ঢাকায় পৌঁছানোর নামে গৃহবধূকে ধর্ষণ,ধর্ষক ড্রাইভার আটক

  • আপডেট সময় : শনিবার, ২১ অক্টোবর, ২০২৩
  • ৩০ বার পঠিত

এস.এম.জামাল উদ্দিন শামীমঃ
ঢাকায় তার স্বামীর কাছে যাওয়ার উদ্দেশ্যে ময়মনসিংহের ইশ্বরগঞ্জ উপজেলার বালুকদর গ্রামের এক গৃহবধূ (২২) সোমবার ১৬ অক্টোবর সকালে বাড়ি থেকে তার বৃদ্ধ নানার সাথে বের হন। দুপুরের দিকে শম্ভুগঞ্জ বাসস্ট্যান্ডে এসে তার নানা ভুল করে ঢাকার গাড়িতে না উঠিয়ে হালুয়াঘাটগামী বাসে তাকে তুলে দেন।

গৃহবধূর স্বামী তাকে ফোন করে জানতে চায়, স্ত্রী কোথায় আছে। কিন্তু সে না বলতে না পারায় বাসের হেলপারকে মোবাইল দিতে বলেন। হেলপারের সাথে কথা বলে জানতে পারেন, সে ঢাকার বাসে না উঠে ভুল করে হালুয়াঘাটের বাসে উঠেছেন। পরে বাসের ড্রাইভার গৃহবধূকে হালুয়াঘাট বাসস্ট্যান্ড গিয়ে ঢাকাগামী অন্য বাসে তুলে দেওয়ার আশ্বাস দেন। বিকেল ৩টায় বাসের হেলপার নারীকে বাসস্ট্যান্ডে এক দোকানের সামনে দাড় করিয়ে রেখে অন্যবাসে উঠিয়ে দেওয়ার জন্য সামনে যায়।

এ সময় অন্য এক বয়স্ক নারী জানতে চায় সে কোথায় যাবে। সেখানে দাড়িয়ে ছিলেন হালুয়াঘাট উপজেলার গোবরাকুড়া এলাকার আব্দুল কাদিরের পুত্র ইমাম বাসের ড্রাইভার জাহাঙ্গীর আলম (৩১)। সে ঘটনাটি শুনে ঐ নারীর পিছু নেয়। যে বাসে করে ঐ গৃহবধূ হালুয়াঘাটে এসেছিলো সেই বাসের ড্রাইভার তাকে ঢাকাগামী বাসে উঠিয়ে দেয়। সুযোগ বুঝে সেই বাসে উঠে পড়েন জাহাঙ্গীর আলম।

ড্রাইভার ঐ নারীর সরলতার সুযোগ নিয়ে তাকে বুঝিয়ে বলেন, এই বাসে গেলে ঢাকা যেতে গভীর রাত হয়ে যাবে,সে যেন তার বাসে ঢাকায় যায়। তার বাস রির্জাভ করা আছে এবং ধারা বাজার এলাকায় রাখা। রাত ৮টার মধ্যেই ঢাকা নিয়ে যাবেন। ঐ নারী সরল বিশ্বাসে তার সাথে ধারা বাজার মুরগী মহল এলাকায় নেমে পড়েন। তারপর জাহাঙ্গীর আলম ঐ নারীকে নিয়ে মুরগী মহলের পাশে নির্জন স্থানে দাড় করিয়ে রাখা ‘ঢাকা মেট্টো ব- ১৪-৯৬৫৮’ নম্বরের ইমাম বাসে উঠে বসতে বলেন।

বিকেল আনুমানিক ৫টার দিকে ড্রাইভার জাহাঙ্গীর বাসে উঠে গাড়ির দরজা বন্ধ করে ঐ নারীকে জোড়পূর্বক ধর্ষণ করে। এসময় চিকিৎকার করতে চাইলে গলা চেপে ধরে তাকে মেরে ফেলার হুমকি দেয়। ধর্ষণের পর সে নারীকে বাসে রেখে বাহির থেকে দরজা বন্ধ করে চলে যায়। এক ঘন্টা পর আবারো জাহাঙ্গীর ফিরে এসে ঐ গৃহবধূকে ফুসলিয়ে বিয়ে করবে বলে প্রলোভন দেখায়। ঐ দিন রাত ১০টায় জাহাঙ্গীর আলম ইটভাটার রির্জাভ যাত্রী নিয়ে ঢাকার উদ্দেশ্যে রওনা হয় এবং ভোর বেলায় নারায়নগঞ্জে পৌছায়।

১৭ অক্টোবর সকালে পুনরায় ঐ নারীসহ বাস নিয়ে সে হালুয়াঘাটের উদ্দেশ্যে আবারো রওনা দেয়। বেলা ৩টায় হালুয়াঘাট উপজেলার নাগলা বাজার পৌছে বাসের হেলপার ফয়সালকে জাহাঙ্গীর আলম বলে, এই মহিলাকে বিয়ে করেছি সে তোর নতুন ভাবী। তাকে বাড়িতে নিয়ে যা। আমি রাতে আসবো। পরে জাহাঙ্গীর আলম রাতে হেলপার ফয়সালদের বাড়িতে এসে একই পরিচয় দেয় এবং ঐ নারীর সাথে রাত্রীযাপন করে দ্বিতীয়বার ধর্ষণ করে।

১৮ অক্টোবর ঐ নারীকে নিয়ে সে পৌরশহরের পাগলপাড়া এলাকায় স্বামী স্ত্রী পরিচয় দিয়ে বাসা ভাড়া নেয় এবং তৃতীয়বার ধর্ষণ করে। পরে ঐ নারীকে বাসায় রেখে জাহাঙ্গীর সেখান থেকে চলে যায়। অন্যদিকে পরিবারের সাথে যোগাযোগ করতে পারছিলেন না ধর্ষণের শিকার ঐ নারী। পরে সুযোগ বুঝে ১৯ অক্টোবর রাতে ধর্ষিতা নারী তার পিতাকে মোবাইল ফোনে বিষয়টি জানায়।পরে তাঁর পিতা হালুয়াঘাট থানা পুলিশকে ঘটনাটি জানালে, তাৎক্ষনিক থানা পুলিশ নারীকে পাগলপাড়ার ভাড়া বাসা থেকে তাকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। পাশাপাশি অভিযান চালিয়ে সেই ইমাম বাসসহ ধর্ষক জাহাঙ্গীরকে গ্রেফতার করা করে। ২০ অক্টোবর শুক্রবার সকালে এ নিয়ে প্রেস ব্রিফিং করে থানা পুলিশ। প্রেস ব্রিফিংয়ে ঘটনাটির বিস্তারিত ব্যাখ্যা দেন হালুয়াঘাট সার্কেল এর সহকারী পুলিশ সুপার আহসান হাবিব।

হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন চন্দ্র রায় বলেন, এ ঘটনায় হালুয়াঘাট থানায় শুক্রবার (২০ অক্টোবর) সকালে নারী ও শিশু নির্যাতন দমন আইনে জাহাঙ্গীর আলমকে আসামী করে থানায় একটি মামলা দায়ের করেন ধর্ষণের শিকার ঐ নারী। দুপুরে আসামীকে কোর্টে প্রেরণ করা হয়েছে এবং ধর্ষিতা নারীকে ডাক্তারী পরীক্ষার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সৌদিতে ক্লিনার পদে নিয়োগ বিজ্ঞপ্তি

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Dashani 24
Theme Customized By Shakil IT Park