1. admin@dashani24.com : admin :
  2. alamgirhosen3002@gmail.com : Alamgir Hosen : Alamgir Hosen
  3. a01944785689@gmail.com : Most. Khadiza Akter : Most. Khadiza Akter
  4. afzalhossain.bokshi13@gmail.com : Md Haurn Or Rashid : Md Haurn Or Rashid
  5. liton@gmail.com : Md. Liton Islam : Md. Liton Islam
  6. lalsobujbban24@gmail.com : Md. Shahidul Islam : Md. Shahidul Islam
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:১৫ পূর্বাহ্ন
শিরোনাম :
আজ কামালপুর মুক্ত দিবস ত্রিশালে প্রাণি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত ইসলামপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী  উদ্বোধন  ভিডিও কনফারেন্সে বকশীগঞ্জে প্রাণিসম্পদ মেলার উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী শেরপুরে কুড়া ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক কে কুপিয়েছে প্রতিপক্ষ বকশীগঞ্জে পুকুরের পানিতে ডুবে প্রাণ গেলো শিশুর শেরপুরে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে বকশিগঞ্জে আলোচনা সভা আটোয়ারীতে এমপি রেজিয়া ইসলাম এঁর মতবিনিময় সভা বকশীগঞ্জে শত বছরের সারমারা অষ্টমী মেলায় মানুষের ঢল ঝিনাইগাতীতে ৭ উপজেলা চেয়ারম্যান ও ১৯ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

প্রতিদিন নিত্য পণ্যের দাম বেড়েই চলছে ইসলামপুরে….নজরুল ইসলাম খান

  • আপডেট সময় : শনিবার, ১১ ফেব্রুয়ারি, ২০২৩
  • ২৩২ বার পঠিত

ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি :

কেন্দ্রীয় কর্মসূচি ও সরকার বিরোধী যুগপৎ আন্দোলনের অংশ হিসেবে সারাদেশর ন্যায় ইসলামপুর উপজেলা বিএনপি’র ইউনিয়ন পর্যায়ে বিএনপির পদযাত্রা কর্মসূচি পালন করা হয়েছে।

শনিবার (১১ ফেব্রæয়ারী) বিকালে ১২ ইউনিয়ন ও পৌর বিএনপির আয়োজনে উপজেলার স্ব স্ব ইউনিয়নের সমন্বয়ে আলাদা আলাদা পদযাত্রা বের করা হয়।

বিদ্যুৎ, গ্যাস, চাল, ডাল, তেল, লবণ, আটাসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্য, সার, জ্বালানি তেলসহ কৃষিপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে এবং গণতন্ত্র পুনরুদ্ধার, খালেদা জিয়াসহ নেতাকর্মীদের মুক্তি ও গণতন্ত্র বিরোধী সরকারের পদত্যাগসহ ১০ দফা বাস্তবায়নের দাবিতে এ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

কুলকান্দি ইউনিয়ন বিএনপি আয়োজিত সভাপতি নুর ইসলামের সভাপতিত্বে পদযাত্রা কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিএনপি’র স্থায়ী কমিটি সদস্য নজরুল ইসলাম খান।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, প্রতিদিন নিত্য পণ্যের দাম বেড়েই চলছে। দেশের সাধারণ মানুষ তাদের জীবন চালাতে হিমসিম খাচ্ছে। যারা গরীব, কৃষক, যাদের শ্রমের বিনিময়ে আজ আমরা বাংলাদেশ পেয়েছি তাদের প্রতি নজর না দিয়ে বড় বড় ব্রীজ, রাস্তা-ঘাট, দালান কোঠা নির্মাণ করে নিজেদের পকেট ভর্তি করে তারা বলছে দেশের উন্নতি হয়েছে। উন্নতি হয়েছে শুধুমাত্র আওয়ামী নেতাকর্মীরা। জনগণকে সাথে নিয়ে যদি আপনারা ক্ষমতায় টিকে থাকেন ভালো কথা যদি জনগণের অধিকার খর্ব করার অপচেষ্টায় মেতে উঠেন তাহলে আপনাদের ক্ষমতায় থাকার প্রয়োজন নাই। মানুষ শান্তিতে বাঁচতে চায় ।

তিনি আরোও বলেন, মানুষের অধিকার ছিনিয়ে নিয়ে বেশি দিন ক্ষমতায় থাকা যাবে না। বিদ্যুৎ, গ্যাস, চাল, ডাল, তেল, লবণ, আটাসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্য, সার, জ্বালানি তেল, কৃষিপণ্যের মূল্যবৃদ্ধি ,গণতন্ত্র পুনরুদ্ধার, খালেদা জিয়াসহ নেতাকর্মীদের মুক্তি ও গণতন্ত্র বিরোধী সরকারের পদত্যাগসহ ১০ দফা বাস্তবায়নের জন্য সামনের দিনগুলোতে বিএনপি’র আন্দোলনকে আরোও শক্তিশালী করে গড়ে তোলার জন্য সকল নেতাকর্মীদের প্রতি আহŸান জানান তিনি।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপি’র সভাপতি ও সাবেক এমপি আলহাজ সুলতান মাহমুদ বাবু, জেলা বিএনপি’র সহসভাপতি নবী নেওয়াজ খান লোহানী বিপুল, উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক আলহাজ নুরুল ইসলাম নবাব, সাবেক যুগ্ম আহŸায়ক একে এম শহিদু রহমান, পৌর বিএনপি’র সভাপতি রেজাউল করিম ঢালী, উপজেলা বিএনপি’র সাবেক আইন বিষয়ক সম্পাদক এড. হোসেন রেজা বাবু ও পৌর বিএনপির’র সাধারণ সম্পাদক জাকির হোসেন ও এছাড়াও একই দিনে উপজেলার সকল ইউনিয়ন বিএনপি অঙ্গ ও সহযোগী সংগঠন এ কর্মসূচি পালন করে।

আরও পড়ুনঃ প্রস্রাবে বেশি ফেনা হয়ে থাকে কেন?

সৌদিতে ক্লিনার পদে নিয়োগ বিজ্ঞপ্তি

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Dashani 24
Theme Customized By Shakil IT Park