1. admin@dashani24.com : admin :
  2. alamgirhosen3002@gmail.com : Alamgir Hosen : Alamgir Hosen
  3. afzalhossain.bokshi13@gmail.com : Md Haurn Or Rashid : Md Haurn Or Rashid
  4. lalsobujbban24@gmail.com : Md. Shahidul Islam : Md. Shahidul Islam
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০১:৩৪ অপরাহ্ন
শিরোনাম :
শেরপুরে অবৈধ করাত কল বন্ধ ও রাস্তার গাছ কাটার অভিযোগ সেরা সংবাদদাতা হিসেবে সাংবাদিক হোসেন শাহ্ ফকিরের প্রথম ও দ্বিতীয় স্থান অর্জন ঝিনাইগাতীতে জমি সংক্রান্ত বিরোধে দিনমজুর গাজীকে হাত-পা বেঁধে নির্যাতন : গ্রেপ্তার-২ নান্দাইলের পল্লীতে বাড়িঘরে হামলা ॥ টাকা সহ গরু লুট মহিলা সহ আহত ৫ ॥ ১০ জনের নামে মামলা ঝিনাইগাতীতে বিলাসপুর-মাদারপুর সোমেশ্বরী নদীতে সেতু না থাকায় মানুষের চরম জনদুর্ভোগ ধোবাউরায় ওমর ফাউন্ডেশনের উদ্যোগে ফ্রি চক্ষু ক্যাম্প ফেনীতে ইংলিশ মিডিয়াম ইথেরিয়াল স্কুল স্থাপনের সাহসী উদ্যোগ : মেয়র স্বপন মিয়াজী ত্রাস সৃষ্টি করে বাড়িঘর ভাঙচুর ও লুটপাটের অভিযোগ ! ঠাকুরগাঁওয়ে সড়ক দূর্ঘটনায় একই পরিবারের তিনজন নিহত! ঠাকুরগাঁও অগ্নিনির্বাপণ মহড়া অনুষ্ঠিত

ঝিনাইগাতীতে সুইচ গেইট উপ-প্রকল্প বাস্তবায়ন বিরোধী ষড়যন্ত্রকারী মহলের বিরুদ্ধে মানববন্ধন

  • আপডেট সময় : সোমবার, ১৪ নভেম্বর, ২০২২
  • ৩৫ বার পঠিত

মোহাম্মদ দুদু মল্লিক শেরপুর প্রতিনিধি।

শেরপুরের ঝিনাইগাতীতে এলজিইডি কর্তৃক অনুমোদিত কালাঘোশা- মালাঝোড়া খালে সুইচ গেইট উপ-প্রকল্প বাস্তবায়ন বিরোধী ষড়যন্ত্রকারী মহলের বিরুদ্ধে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সকাল ১১ টায় উপ-প্রকল্প ভুক্ত এলাকার উপকার ভোগী সাধারণ জনগণের উদ্যোগে উপজেলার কাংশা ইউনিয়ন নওকুচি বাজারে এ মানববন্ধনের আয়োজন করা হয়।

মানববন্ধনে কাংশা ইউনিয়নের উপকার ভোগী ও এলাকার সাধারণ জনগণের পক্ষে বক্তব্য রাখেন উপজেলা ট্রাইবাল ওয়েল ফেয়ার এসোসিয়েশন চেয়ারম্যান মি: নবেশ খকশী, কাংশা ইউনিয়ন জাতীয় পুরস্কার প্রাপ্ত সাবেক ইউপি চেয়ারম্যান মো. আনার উল্লাহ আনোয়ার, উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মো. উমর আলী, স্থানীয় ব্যাবসায়ী ও সমাজসেবক মোঃ দুলাল মন্ডল, ৮নং ওয়ার্ড ইউপি সদস্য এনামুল কবীর মানিক,৯ নং ওয়ার্ড ইউপি সদস্য গোলাপ হোসেন প্রমুখ।তারা বলেন উপ-প্রকল্প বাস্তবায়ন হলে ১৫ থেকে ২ হাজার একর জমি সেচের আওতায় আসবে।

১ শ একর পতিত জমি চাষাবাদের আওতায় আসবে। একর প্রতি খরচ ১৫শ থেকে ২ হাজার টাকা আসবে ফলে কৃষকের সেচ খরচ অনেক সাশ্রয়ী হবে।উপ-প্রকল্প বাস্তবায়ন হলে এলাকার মানুষদের দারিদ্রতা ও বেকারত্ব দূর করার জন্য বিভিন্ন হাঁস মুরগী,মৎস্য,কৃষি, দর্জি ট্রেনিং প্রদান করবে।

এছাড়াও এলাকার কৃষকের সুবিধার জন্য বিভিন্ন কৃষি যন্ত্রপাতি বরাদ্দ ও প্রতি বছর খাল ও অবকাঠামো মেরামতের জন্য বরাদ্দ প্রদান করবে।

ভবিষ্যতে উপ-প্রকল্প এলাকার বিভিন্ন অতিরিক্ত উন্নয়ন মূলক কাজ বাস্তবায়ন করবে।

উপ-প্রকল্প এলাকার রাস্তাঘাট ব্রিজ সংক্রান্ত সমস্যা সমাধানের জন্য এলজিইডি এর সাথে সরাসরি সংযুক্ত থাকা যাবে।

যে জায়গায় জলাবদ্ধতার আশংকায় ব্রিজ দাবী করা হচ্ছে! সেই জায়গা পর্যন্ত খাল খনন হবেনা এবং জলাবদ্ধতার কোন আশংকা থাকবেনা।

এলজিইডি উর্ধতন কর্তৃপক্ষ উক্ত ব্রিজ অন্য প্রকল্পের মাধ্যমে বাস্তবায়নের জন্য আশ্বাস দিয়েছেন বলেও জানান তারা।

মানববন্ধন শেষে বর্ণাঢ্য র‍্যালীর মধ্যদিয়ে সমাপ্তি ঘটে।র‍্যালীতে জনপ্রতিনিধি, এলাকার কৃষক,গণ্যমান্য ও রাজনৈতিক নেতৃবৃন্দ সহ জেলা ও উপজেলার প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন ফুটবল খেলাকে কেন্দ্র করে সংঘর্ষ, আহত তিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Dashani 24
Theme Customized By Shakil IT Park