1. admin@dashani24.com : admin :
  2. alamgirhosen3002@gmail.com : Alamgir Hosen : Alamgir Hosen
  3. a01944785689@gmail.com : Most. Khadiza Akter : Most. Khadiza Akter
  4. afzalhossain.bokshi13@gmail.com : Md Haurn Or Rashid : Md Haurn Or Rashid
  5. liton@gmail.com : Md. Liton Islam : Md. Liton Islam
  6. lalsobujbban24@gmail.com : Md. Shahidul Islam : Md. Shahidul Islam
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:০৮ পূর্বাহ্ন
শিরোনাম :
আজ কামালপুর মুক্ত দিবস শেরপুরে মতবিনিময় সভায় সকল সাংবাদিকদের সহযোগিতা চাইলেন এমপি শহিদুল ঠাকুরগাঁওয়ে পুলিশের গাড়ির ধাক্কায় শিশু আহত স্কুলের জমি দখলের প্রতিবাদে এলাকাবাসীর মানববন্ধন  শেরপুর জেলায় কর্মরত সাংবাদিকদের মতবিনিময় সভা শেষে কমিটি ঘোষণা  ইএসডিও রেইজ প্রকল্পের ব্যবসা ব্যবস্হাপনা ও উদ্যােগ  উন্নয়ন প্রশিক্ষণের উদ্বোধন শেরপুরের ঝিনাইগাতীতে হিট স্ট্রোকে এক ব্যক্তির মৃত্যু শিশুদের নিরাপত্তায় পুলিশ প্রশাসনের ভূমিকা শীর্ষক সভা ইএসডিও রেইজ প্রকল্পের ব্যবসা ব্যবস্হাপনা ও উদ্যােগ  উন্নয়ন প্রশিক্ষণের উদ্বোধন স্থানীয় এমপি তার বন্ধু প্রার্থীর পক্ষ নেয়ায় নির্বাচন প্রভাবিত আশংকায় প্রার্থীতা প্রত্যাহার করলেন শেরপুরের নালিতাবাড়ীতে গণধর্ষণ ও পর্নোগ্রাফি মামলার আসামী কানন গ্রেপ্তার

সৌদি আরবস্থ ফেনী প্রবাসী ফোরামের উদ্যোগে দোয়া ও আলোচনা সভা

  • আপডেট সময় : শনিবার, ৫ নভেম্বর, ২০২২
  • ১৬২ বার পঠিত

মহিউদ্দিন মহি ||

সৌদি আরবের রাজধানী রিয়াদের স্থানীয় কমিউনিটি সেন্টারে ৪ই নভেম্বর রোজ শুক্রবার রাতে সৌদি আরবস্থ ফেনী প্রবাসী ফোরামের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

উক্ত অনুষ্ঠানে ফোরামের সভাপতি কামাল উদ্দিন পাটোয়ারীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফেনী প্রবাসী ফোরামের প্রধান উপদেষ্টা প্রকৌশলী আফসারুল আলম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফোরামের অন্যতম উপদেষ্টা জসিম উদ্দিন সাঈদ, উপদেষ্টা ড. মীর এম এ হাসান।

ফোরামের সাধারণ সম্পাদক জহির উদ্দিন মনিরের সঞ্চালনায় উপস্থিত নেতৃবৃন্দকে পরিচয় করিয়ে দেন ফোরামের প্রতিষ্ঠাতা সভাপতি ও কার্যনির্বাহী সদস্য সংগঠক নুরুল আনোয়ার।

অনুষ্ঠানে ফোরামের সদস্যদের স্বতঃস্ফূর্ত উপস্থিতিকে স্বাগত জানিয়ে প্রধান অতিথি তার বক্তব্যে ভূয়সী প্রশংসা করেন।

তিনি আরাও বলেন, যেখা‌নে বিভিন্ন দল ও মতের কারণে মানুষ দিন দিন বিভক্ত হচ্ছে, সেই সময়ে এই মানবিক সংগঠনের মাধ্যমে দল মতের উর্দ্ধে উঠে আমরা সবাই একত্রিত হতে পেরেছি।

ফোরামের সব চাইতে বৃহৎ কর্মসূচি শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ ও রমজানে খাদ্যসামগ্রী বিতরণ, এই দুইটি ইভেন্ট সন্নিকঠ হওয়ায় তিনি এই মানবিক কাজ গুলোতে সকলের স্বতঃস্ফূর্ত অংশ গ্রহণ ও সহযোগিতার আহবান জানান।

ফোরামের সভাপতি কামাল উদ্দিন পাটোয়ারী বলেন, ফোরাম প্রতিষ্ঠার পর থেকে এই পর্যন্ত যারা ইন্তেকাল করেছেন তাদের আত্মার মাগফিরাত কামনা করে এই দোয়া অনুষ্ঠান চলমান থাকবে,

আজকে এই তালিকায় নয় জন হলেও একদিন আমরা অনেকেই যুক্ত হবো, এই তালিকা কখনো ছোট হওয়ার সুযোগ নাই। এই সংগঠন মানবিক কর্মকাণ্ডে প্রবাসীদের মাঝে দৃষ্টান্ত স্থাপন করে স্বগৌরবে এগিয়ে যাচ্ছে, এই ধারাবাহিকতা অব্যাহত থাকবে, ইনশাআল্লাহ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফোরামের উপদেষ্টা লুৎফর রহমান ফটিক, খুরশিদ আলম তপন, আবদুল জলিল, আনোয়ার হোসেন রতন, নুরুল হক শাহীন, সাইফুল ইসলাম।

পৃষ্ঠপোষকদের মধ্য থেকে আবদুল হালিম, আবদুল কুদ্দুস বিক্রম, আবদুল মুহিত এপোলো, আবুল কাশেম, নুরুল আপছার, কামরুল হাসান মীর প্রমুখ।

ফোরামের কার্যকরী কমিটির সদস্য ছাড়াও সাধারণ সদস্য ও শুভাকাঙ্ক্ষীদের স্বতঃস্ফূর্ত অংশ গ্রহণে, মরহুম আবদুস সালাম কিরণ, মরহুম ফারুক আহম্মেদ দুলাল, মরহুম আবু নাছের, মরহুম প্রকৌশলী মফিজুর রহমান ভূঁইয়া, মরহুম সাইফুল ইসলাম, মরহুম হাজী মনির আহমেদ নয়ন, মরহুম জাহাঙ্গীর আলম,

মরহুম জয়নাল আবদিন সহ ইতিপূর্বে ফোরামের সদস্যদের নিকটজন যারা নিহত হয়েছেন সকলের আত্মার মাগফিরাত কামনা কর সংক্ষিপ্ত আলোচনা ও দোয়া পরিচালনা করেন ফেনী রশিদিয়া মাদ্রাসার মুহাদ্দিস মুফতী আবদুল কাইয়ুম।

আরও পড়ুন ঠাকুরগাঁওয়ের রুহিয়া থানা, ছাত্রলীগের কমিটি:  হেলাল সভাপতি, জুয়েল   সম্পাদক

সৌদিতে ক্লিনার পদে নিয়োগ বিজ্ঞপ্তি

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Dashani 24
Theme Customized By Shakil IT Park