1. admin@dashani24.com : admin :
  2. alamgirhosen3002@gmail.com : Alamgir Hosen : Alamgir Hosen
  3. afzalhossain.bokshi13@gmail.com : Md Haurn Or Rashid : Md Haurn Or Rashid
  4. lalsobujbban24@gmail.com : Md. Shahidul Islam : Md. Shahidul Islam
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০৯:০২ পূর্বাহ্ন

আওয়ামী লীগ নেতাকে মারধরের প্রতিবাদে বকশীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতির বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

  • আপডেট সময় : শনিবার, ২৯ অক্টোবর, ২০২২
  • ১৭ বার পঠিত
Exif_JPEG_420

বকশীগঞ্জ(জামালপুর)প্রতিনিধি

জামালপুরের বকশীগঞ্জে নিলাখিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাইফুল ইসলাম খোকাকে দলীয় কার্যালয়ে মারধরের ঘটনার প্রতিবাদে উপজেলা আওয়ামী লীগের সভাপতি নূর মোহাম্মদকে গ্রেপ্তার ও বিচারের দাবিতে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার দুপুর সাড়ে ১২ টায় উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের ব্যানারে ওই বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

বিক্ষোভ সমাবেশ উপলক্ষে সকাল থেকেই বিভিন্ন ইউনিয়ন থেকে নেতা কর্মীরা বকশীগঞ্জ এনএম উচ্চ বিদ্যালয় মাঠে জড়ো হন। এতে প্রায় দুই হাজার নেতা কর্মীর অংশগ্রহণে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়।

মিছিলটি এনএম উচ্চ বিদ্যালয় থেকে শুরু হয়ে মালিবাগ হয়ে বাসস্ট্যান্ড মোড়ে গিয়ে শেষ হয়। পরে সেখানেই প্রতিবাদ সমাবেশ করেন নেতা কর্মীরা।

প্রতিবাদ সমাবেশে এসময় বক্তব্য রাখেন বকশীগঞ্জ পৌর মেয়র নজরুল ইসলাম সওদাগর, কেন্দ্রীয় আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক উপকমিটির সদস্য মোস্তাফিজুর রহমান বিপ্লব, পৌর আওয়ামী লীগের নেতা সাখাওয়াত হোসেন সাকা, জামালপুর জেলা পরিষদের সংরক্ষিত সদস্য শিলা সায়োয়ার , মারধরের শিকার হওয়া আওয়ামী লীগ নেতা সাইফুল ইসলাম খোকা, মেরুরচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ সিদ্দিকুর রহমান সিদ্দিক, বাট্টাজোড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জুয়েল তালুকদার, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহŸায়ক আগা সাইয়ুম, উপজেলা যুবলীগের সদস্য ফরহাদ হোসেন পলাশ, বগারচর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি ওমর আল ফারুক, নিলাখিয়া ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক নওরোজ মিয়া, বাট্টাজোড় ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক আবু হাসেম প্রমুখ।

সমাবেশে বক্তারা, আওয়ামী লীগ নেতা সাইফুল ইসলাম খোকাকে শারীরিকভাবে নির্যাতনের তীব্র নিন্দা জানায় এবং অভিযুক্ত উপজেলা আওয়ামী লীগের সভাপতি নূর মোহাম্মদ ও তার সহযোগীদের দ্রæত গ্রেপ্তারের দাবি করা হয়। পাশাপাশি নূর মোহাম্মদ ও তার সহযোগীদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়ার দাবি জানান।

উল্লেখ্য ২৬ অক্টোবর বুধবার রাতে নিলাখিয়া ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের কমিটি অনুমোদনকে কেন্দ্র করে উপজেলা আওয়ামী লীগের সভাপতি নূর মোহাম্মদ দলীয় কার্যালয়ে নিলাখিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাইফুল ইসলাম খোকাকে মারধর করেন। এর দুই ঘন্টা পর সাইফুল ইসলাম খোকাকে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ এনে সাময়িক বহিস্কার করা হয়।

বৃহস্পতিবার রাতে মারধরের শিকার সাইফুল ইসলাম খোকা উপজেলা আওয়ামী লীগের সভাপতি নূর মোহাম্মদ সহ অজ্ঞাত ৫ জনের নামে বকশীগঞ্জ থানায় মামলা দায়ের করেন ।

মারধর, বহিস্কার ও মামলা দায়েরের ঘটনায় দুই পক্ষের মধ্যে চরম উত্তেজনা দেখা দিয়েছে। মারধর, বহিস্কারের পর উত্তপ্ত হয়ে উঠেছে বকশীগঞ্জের আওয়ামী লীগের রাজনীতি।

আরও পড়ুন ফুলগাজীতে জাতীয় শিক্ষক দিবস পালিত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Dashani 24
Theme Customized By Shakil IT Park