1. admin@dashani24.com : admin :
  2. alamgirhosen3002@gmail.com : Alamgir Hosen : Alamgir Hosen
  3. a01944785689@gmail.com : Most. Khadiza Akter : Most. Khadiza Akter
  4. afzalhossain.bokshi13@gmail.com : Md Haurn Or Rashid : Md Haurn Or Rashid
  5. liton@gmail.com : Md. Liton Islam : Md. Liton Islam
  6. lalsobujbban24@gmail.com : Md. Shahidul Islam : Md. Shahidul Islam
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:১৩ পূর্বাহ্ন
শিরোনাম :
আজ কামালপুর মুক্ত দিবস ইসলামপুর উপজেলা পরিষদ নির্বাচনে জনপ্রিয়তার শীর্ষে ভাইস চেয়ারম্যান প্রার্থী আব্দুল লতিফ মিয়া শেরপুরের ঝিনাইগাতীতে নারির অর্ধগলিত মরদেহ উদ্ধার : আটক-১ নালিতাবাড়ীতে ভারতীয় ১১৯ বোতল ভারতীয় মদসহ গ্রেপ্তার-২  শেরপুরে তীব্র তাপপ্রবাহ থেকে রক্ষা পেতে বৃষ্টির জন্যে নামাজ আদায় শেরপুরে মতবিনিময় সভায় সকল সাংবাদিকদের সহযোগিতা চাইলেন এমপি শহিদুল ঠাকুরগাঁওয়ে পুলিশের গাড়ির ধাক্কায় শিশু আহত স্কুলের জমি দখলের প্রতিবাদে এলাকাবাসীর মানববন্ধন  শেরপুর জেলায় কর্মরত সাংবাদিকদের মতবিনিময় সভা শেষে কমিটি ঘোষণা  ইএসডিও রেইজ প্রকল্পের ব্যবসা ব্যবস্হাপনা ও উদ্যােগ  উন্নয়ন প্রশিক্ষণের উদ্বোধন শেরপুরের ঝিনাইগাতীতে হিট স্ট্রোকে এক ব্যক্তির মৃত্যু

গাইবান্ধায় জ্বালানী তেলের সংকট নিরসনে ব্যবসায়ীদের সাথে জেলা প্রশাসনের মতবিনিময়

  • আপডেট সময় : শুক্রবার, ১৩ মে, ২০২২
  • ১৩১ বার পঠিত

আল কাদরি কিবরিয়া সবুজ,(গাইবান্ধা) প্রতিনিধিঃ-

গাইবান্ধায় জ্বালানী তেলের সংকট নিরসন ও বাজারে স্থিতিশীলতা ফিরিয়ে আনতে জ্বালানী তেল সরবরাহকারী প্রতিষ্ঠান পদ্মা, মেঘনা ও যমুনার ডিলার এবং জেলার বিভিন্ন ফিলিং স্টেশনের মালিক ও জ্বালানী তেল ব্যবসায়ী নেতৃবৃন্দের সাথে এক জরুরী মতবিনিময় সভা করেছে জেলা প্রশাসন।

গতকাল ১২ মে বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

গাইবান্ধা জেলা প্রশাসক মো. অলিউর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায় উপস্থিত ছিলেন পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট রবিউল ইসলাম, এনডিসি এস.এম ফয়েজ উদ্দিন,

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তর গাইবান্ধার সহকারি পরিচালক এম. আব্দুস সালাম, যমুনা অয়েল কোম্পানী লিমিটেড রংপুর বিক্রয় কর্মকর্তা সমীর কুমার পাল, মেঘনা পেট্রোলিয়াম লিমিটেড বগুড়া বিক্রয় উপ-ব্যবস্থাপক আব্দুস সাত্তার, এস.এ কাদির এন্ড সন্স ফিলিং স্টেশনের কর্ণধার শাহজাদা আনোয়ারুল কাদির, পেট্রোল পাম্প মালিক সমিতি জেলা সাধারন সম্পাদক শহিদুল ইসলাম বাবলাসহ জেলার বিভিন্ন ব্রান্ডের জ্বালানী তেলের ডিলার, ডিস্ট্রিবিউটর এবং বিক্রেতারা।

সভায় উপস্থিত পেট্রোল পাম্প মালিক সমিতি জেলা সাধারন সম্পাদক শহিদুল ইসলাম বাবলা বলেন, গাইবান্ধা জেলায় ১৭টি ফিলিং স্টেশন রয়েছে।

এসব ফিলিং স্টেশনে পেট্রোল চাহিদা রয়েছে ৩ হাজার ৫০০ লিটার আর অকটেন চাহিদা রয়েছে ১ হাজার লিটার।

কিন্তু আমরা ডিপো থেকে চাহিদার ৭৫ শতাংশ পেট্রল ও অকটেন সরবরাহ পাচ্ছি। চাহিদার ২৫ শতাংশ কম সরবরাহ পাওয়ায় আমরা ক্রেতাদের চাহিদা পুরন করতে পারছি না।

এসময় সভায় উপস্থিত ব্যবসায়ীরা যথাসময়ে অর্ডারকৃত তেল ডিপো থেকে সরবারাহ করা হয় না বলে দাবি করলে ডিপোগুলোর পক্ষ থেকে তেল সরবারাহে আর কোন ধরণের বিঘ্ন হবে না বলেও প্রতিশ্রুতি প্রধান করা হয়।

সভায় ব্যবসায়ী নেতৃবৃন্দরা চলতি সপ্তহের মধ্যেই তেলের বাজারে সংকট নিরসন হবে বলেও আশাবাদ ব্যক্ত করেন।

পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম বলেন- কোন ব্যবসায়ী যদি অধিক মুনাফার আশায় তেল মজুত করে রেখে থাকেন তারা যেন তা অবিলম্বে বাজারে বিক্রির ব্যবস্থা করেন অন্যথায় কারো বিরুদ্ধে তেল মজুতের প্রমাণ পাওয়া গেলে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

জেলা প্রশাসক মো. অলিউর রহমান জ্বালানী তেল সংকট নিরসনে গাইবান্ধায় দ্রুত সরবরাহের জন্য উর্ধ্বতন মহলে কথা বলবেন বলে ব্যবসায়ীদের আশ্বাস দেন।

আরও পড়ুন মান্দায় জমি সংক্রান্ত বিরোধে লুটপাট; প্রতিহত করতে গিয়ে আহত-১

সৌদিতে ক্লিনার পদে নিয়োগ বিজ্ঞপ্তি

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Dashani 24
Theme Customized By Shakil IT Park